1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী বৃটেনের কার্ডিফে বার্মিংহামের বাংলাদেশ হাইকমিশনের কনস্যুলার সার্ভিস প্রদান ডিজিটাল বাংলাদেশের সুফল আমরা কবি-সাহিত্যিক সবাই পাচ্ছি- জাতীয় সাহিত্য সম্মেলনে প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি জগন্নাথপুরে পেঁয়াজ ও কাঁচা মরিচ এর ঝাঁজ , প্রয়োজন বাজার মনিটরিং

স্মার্ট বাংলাদেশ বিনির্মানে নিরাপদ খাদ্যের ভুমিকা শির্ষক সেমিনার।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ১৪৮ বার পঠিত
মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ
আজ বৃহস্পতিবার সকাল ১১টার সময় গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে বাংলাদেশ খাদ্য নিরাপদ কতৃপক্ষ কতৃক জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় নিরাপদ খাদ্য  নিশ্চিত করার লক্ষে স্মার্ট বাংলাদেশ বিনির্মান নিরাপদ খাদ্যের ভূমিকা শির্ষক সেমিনার অনুষ্ঠিত হয়।
সেমিনারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  গোপালগঞ্জ জেলার জেলা প্রশাসক কাজী মাহাবুবুল আলম। সভাপতিত্ব করেন গোলাম কবির অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি)।সেমিনারে আরো উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি মাহাবুব আলী খান, উপদেষ্ঠা গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগ শেখ রুহুল আমিন, জেলা প্রেস ক্লাবের সভাপতি এস,এম হুমায়ূন কবির, প্রেস ক্লাব গোপালগঞ্জের সভাপতি জোবায়ের হোসেন, সাধারন সম্পাদক সৈয়দ মিরাজ হোসেন, বাংলদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক এ. জেড আমিনুজ্জামান রিপন, জার্নালিস্ট ফেডারেসনের সভাপতি আজিজুর রহমান রনি, নজরুল ইসলাম সহ গোপালগঞ্জের বিভিন্ন সংগঠনের সভাপতি, সাধারন সম্পাদক বৃন্দ ।
সেমিনারে গোপালগঞ্জ জেলার বর্তমান বাজার মুল্য ও পন্য সামগ্রীর গুনগত মান সম্পর্কে আলাপ আলোচনা হয় । সাধারন মানুষ একটি পণ্য কিনে বাড়ি গিয়ে শান্তিতে ভোগ করতে পারে, সেই সাথে গোপালগঞ্জে শাক সবজি ও ফলমুল ও দুধের গুনগত মান ও রাসায়নিক দ্রব্যদী ব্যবহার আছে কিনা তা পরীক্ষা করতে যে মেশিন লাগে বা ল্যাব হাউজ প্রয়োজন তা দ্রুত নির্মানের জন্য জোর সুপারিশ করা হয়। সেমিনারে্ অতিরিক্ত জেলা প্রশাসক গোপালগঞ্জের সকল সাংবাদিকদের কাছে প্রশাসনের পাশাপাশি তাদেরকে ও এ ব্যপারে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য বলেন।
গোপালগঞ্জ জেলার জেলা প্রশাসক গোপালগঞ্জ জেলার সকল বাজার সমুহের পন্যের মান নিয়ন্ত্রন ও সকল বাজারের পন্যের মুল্য সমান থাকার ব্যপারে সংস্লিশ্ঠ সকলের দৃষ্টি আকর্ষন ও কড়া নজরদারী করার আহবান জানান।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park