1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। অধ্যক্ষের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভে নেমেছে শিক্ষার্থীরা তিতাসে যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নড়াইলে ১ মাদক কারবারী গ্রেফতার। ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে গলাটিপে হত্যা চেষ্টার অভিযোগ  সন্ত্রাস ও উগ্রবাদ নিরসনে ইসলামিক ফাউণ্ডেশন কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা।  রাজশাহীর শিবগঞ্জে গ্যাস সিলিন্ডারে মাদক বহনের সময় মাদক সহ ০১জন র‌্যাব-৫ এর হাতে গ্রেপ্তার  শান্তিগঞ্জে এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত গোপালগঞ্জের  রাবেয়া-আলী গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

জগন্নাথপুরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী স্বামী -স্ত্রী গ্রেপ্তার

  • আপডেট সময় : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ১৬১ বার পঠিত

 

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরে ৫২ পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ অর্থ সহ মাদক ব্যবসায়ী স্বামী- স্ত্রীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
স্থানীয়, আদালত ও পুলিশ সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান এর দিক নির্দেশনায় অত্র থানার চৌকস এসআই মোঃ জিন্নাতুল ইসলাম এর নেতৃত্বে একদল পুলিশ ১৮ ই জুলাই রোজ মঙ্গলবার সন্ধ্যালগ্নে জগন্নাথপুর উপজেলার সুবর্ণনগর গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে এই গ্রাম নিবাসী মাদক ব্যবসয়ী মোঃ মোশাহিদ মিয়া(৫৫) ও তার স্ত্রী লাকী বেগম(৩৫)কে নিজ বসত ঘর হইতে গ্রেপ্তার করেন।এই সময় গ্রেপ্তারকৃত আসামীদ্বয় এর বসত ঘর তল্লাশী করে ঔষধ এর কৌটায় রক্ষিত ৫২ পিস ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা ট্যাবলেট বিক্রির নগদ ৩৫ হাজার ৭ শত টাকা উদ্ধার করেছেন। উক্ত বিষয়ে এই আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জগন্নাথপুর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদ্বয়কে যাথাযথ পুলিশ স্কটের মাধ্যমে ১৯ শে জুলাই রোজ বুধবার সুনামগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ হয়। আদালত তাদেরকে জেল হাজতে প্রেরন করেছেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park