1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী বৃটেনের কার্ডিফে বার্মিংহামের বাংলাদেশ হাইকমিশনের কনস্যুলার সার্ভিস প্রদান ডিজিটাল বাংলাদেশের সুফল আমরা কবি-সাহিত্যিক সবাই পাচ্ছি- জাতীয় সাহিত্য সম্মেলনে প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি জগন্নাথপুরে পেঁয়াজ ও কাঁচা মরিচ এর ঝাঁজ , প্রয়োজন বাজার মনিটরিং

গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে বীর মুক্তিযোদ্ধাদের “যুদ্ধকালীন বীরত্বগাঁথা” শুনানোর অনুষ্ঠান করা হয়।

  • আপডেট সময় : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ১৪৮ বার পঠিত

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ
:
রবিবার ৩০ শে জুলাই সকাল ১০টায় গোপালগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে সকল বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের ও নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করনের লক্ষ্যে শিক্ষার্থীদেরকে বীর মুক্তিযোদ্ধাদের “যুদ্ধ কালীন বীরত্বগাঁথা” শুনানোর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহাসীন উদ্দিন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গোপালগঞ্জ জেলা প্রশাসক কাজী মাহাবুব আলম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুবায়েত শামিম চৌধুরী মুক্তি যোদ্ধা কাউন্সীল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার(সাবেক) বীর মুক্তিযোদ্ধা এম, বদরুদ্দোজা বদর বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন ডঃ মোঃ নুরুল আমিন, গোপালগঞ্জ জেলার জেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুন্সী আতিয়ার রহমান, গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা শেখ রুহুল আমিন, সহ সভাপতি গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগ সিকদার নুর মোহাম্মাদ দুলু। অনুষ্ঠানে বর্তমান প্রজন্মের ছাত্র-ছাত্রীদের মাঝে মুক্তিযুদ্ধের সময়কালে মুক্তিযোদ্ধাদের ভূমিকা ও দেশের জন্য তাদের অবদান ও কিভাবে দেশ স্বাধীন করেছে সে সম্পর্কে আলোচনা সহ এই সকল বিষয়াদীর উপর কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। কুইজ অনুষ্ঠানের বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরন করা হয়। অনুষ্ঠানের সভাপতি জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন সকল ছাত্র-ছাত্রীদেরকে বাধ্যতামূলক ভাবে দেশ স্বাধীন ও মুক্তিযোদ্ধাদের ইতিহাস সম্পর্কে জানতে হবে এ বিষয়ে তিনি প্রত্যেক বিদ্যালয়ের শিক্ষকদের দৃষ্টি আকর্ষন করেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park