1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী বৃটেনের কার্ডিফে বার্মিংহামের বাংলাদেশ হাইকমিশনের কনস্যুলার সার্ভিস প্রদান ডিজিটাল বাংলাদেশের সুফল আমরা কবি-সাহিত্যিক সবাই পাচ্ছি- জাতীয় সাহিত্য সম্মেলনে প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি জগন্নাথপুরে পেঁয়াজ ও কাঁচা মরিচ এর ঝাঁজ , প্রয়োজন বাজার মনিটরিং তীব্র নদী ভাঙন, হুমকির মুখে সানন্দবাড়ী সেতু বারহাট্টার ইউপি উপনির্বাচনকে ঘিরে বইছে নির্বাচনী হাওয়া তিতাসে কলাকান্দি উঃ স্বতন্ত্র ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা মৌলভীবাজারে ইসকনের শ্রীশ্রী জগন্নাথদেবের রথযাত্রা মহোৎসব উপলক্ষে ৬ষ্ট দিনে ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত

গোলাপগঞ্জে আরোও ১শ ২০ পরিবার পেল স্বপ্নের ঠিকানা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ৭০ বার পঠিত

গোলাপগঞ্জ(সিলেট) প্রতিনিধি: সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের আশ্রয়ণ-২ প্রকল্পের ৪র্থ পর্যায়ে ২য় ধাপে স্বপ্নের সেমি পাকা ঘর পেল আরও আরও ১২০টি ভূমিহীন-গৃহহীন পরিবার। বুধবার (৯ আগস্ট) উপকারভোগী পরিবারের নিকট গৃহসমূহের চাবি ও জমির দলিল হস্তান্তর কার্যক্রমের আনুষ্ঠানিক ভার্চুয়ালী উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৪র্থ পর্যায় (২য়) তৈরি পর্যায়ে পুনর্বাসিত আরও ১২০ জন কে গৃহসমূহের চাবি ও জমির দলিল হস্থান্তর করা হয়েছে । এ নিয়ে মোট এ উপজেলায় ৩৭০টি ক-শ্রেনির গৃহহীন ও ভূমিহীন পরিবার কে গৃহসমুহের চাবি ও জমির দলিল হস্থান্তর হয়েছে। এবার প্রতিটি গৃহ নির্মাণে সরকারের ব্যয় হয়েছে ২ লাখ ৮৪ হাজার ৫০০ টাকা।

ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে সরকারি ঘর হস্থান্তর উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী মান্নানের সভাপতিত্বে ও উপজেলা সমবায় কর্মকর্তা ছদরুল আলমের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি এলিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, উপজেলা সহকারী কমিশনার ভূমি অভিজিৎ চৌধুরী, ফুলবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হানিফ খান, আমুড়া ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ হাসিন আহমদ মিন্টু।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা মাসরেফুল আলম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা দেওয়ান নাজমুল আলম, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park