1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইল সুলতান মেলা উপলক্ষে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শিশু সহ ৩ জন আহত জগন্নাথপুরে সাংবাদিক শংকর রায় এর শেষকৃত্য সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ গোপালগঞ্জ জেলা পুলিশের মানবিক কর্মসূচি বাস্তবায়ন গোপালগঞ্জে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার উখিংমের যোগদান গোপালগঞ্জের উপজেলা চেয়ারম্যান প্রার্থী গাজী মাসুদ অনারস মার্কায় টুঙ্গিপাড়াবাসীর কাছে দোয়া ও ভোট ভিক্ষা চান। গোপালগঞ্জ জেলা নির্বাচন কমিশন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক ঘোষনা করেন। লোহাগড়ায় সরকারী নিয়ম-নীতি না মেনে দিঘলিয়া ইউপি চেয়ারম্যান বিদেশ সফরে। জগন্নাথপুরে ওয়াশ ব্লকের নির্মাণ কাজ উদ্বোধন করলেন কাউন্সিলর কামাল হোসেন

বড়পুকুরিয়া কয়লাখনিতে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে আর্থিক অনুদানের চেক বিতরণ

  • আপডেট সময় : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ৬৬ বার পঠিত

আমিনুল ইসলাম, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীর পার্শ্ববর্তী বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানি লিমিটেডের প্রাতিষ্ঠানিক সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) খাত থেকে ৬জন ব্যক্তিসহ ৭১টি প্রতিষ্ঠানকে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
রবিবার (১৩ আগস্ট) সকাল ১০ টায় খনির মনমেলা হল রুমে আয়োজিত চেক বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খনির মহাব্যবস্থাপক-জিএম (প্লানিং এন্ড এক্সপ্লোরেশন) এটিএম নূর উজ জামান চৌধুরী।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানি লিমিটেডের (বিসিএমসিএল) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী মো. সাইফুল ইসলাম সরকার, পার্বতীপুর পৌরসভা মেয়র মো. আমজাদ হোসেন ও মহাব্যবস্থাপক (প্রশাসন) মো. সানাউল্লাহ।
অনুষ্ঠানে নারী ও পুরুষসহ ৬জনকেসহ ৪১টি মসজিদ ২টি মন্দির, ১৫টি মাদ্রাসা, ৫টি স্কুল ও কলেজ, ২টি ঈদগাহসহ ৭১টি প্রতিষ্ঠানকে প্রায় ১০ লাখ টাকার অনুদানের চেক স্ব স্ব প্রতিষ্ঠান প্রধানদের হাতে তুলে দেন প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
প্রধান অতিথির বক্তব্যে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেন, বড়পুকুরিয়া কয়লাখনির অধিগ্রহণকৃত পরিত্যক্ত জমিগুলোকে নিয়ে আয়ের জন্য পরিকল্পনা অনুযায়ী প্রকল্প গ্রহণ করতে হবে। এলাকার রাস্তাঘাটের উন্নয়নসহ খনিশ্রমিকদের কল্যাণের জন্য খনি কর্তৃপক্ষকে অগ্রাধিকারের ভিত্তিতে কাজ করার আহবান জানান তিনি। #

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park