1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। অধ্যক্ষের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভে নেমেছে শিক্ষার্থীরা তিতাসে যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নড়াইলে ১ মাদক কারবারী গ্রেফতার। ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে গলাটিপে হত্যা চেষ্টার অভিযোগ  সন্ত্রাস ও উগ্রবাদ নিরসনে ইসলামিক ফাউণ্ডেশন কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা।  রাজশাহীর শিবগঞ্জে গ্যাস সিলিন্ডারে মাদক বহনের সময় মাদক সহ ০১জন র‌্যাব-৫ এর হাতে গ্রেপ্তার  শান্তিগঞ্জে এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত গোপালগঞ্জের  রাবেয়া-আলী গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

মধ্যণগরে বসত ঘরে দক্ষিণ আমজোড়ার রিপাল নামে হামলা কারী,পরের দিন নিজেই মাথা ফাটিয়ে হাসপাতালে ভর্তি

  • আপডেট সময় : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ৫৫৭ বার পঠিত

রবি মিয়া সুনামগজ্ঞের (পতিনিধি)সুনামগঞ্জের মধ্যনগরে সন্ত্রাসী হামলার শিকার হয়েছে এক কৃষক দরিদ্র পরিবার।
ঘটনার সূত্রপাত ঘটে ০৩/০৮/২০২৩ইং সময় দুপুর ১২.১০মি: স্থান ৩নং চামারদানি ইউনিয়ন এর পূর্ব আমজোড়া গ্রামে এ ঘটনা ঘটে।

‌‌
ঘটনার প্রতক্ষ সাক্ষী আকাশ মিয়া (১৮) বলেন সন্ত্রাসী গণ অতর্কিত হামলা চালিয়ে আবার সন্ত্রাসী রিপাল মিয়া নিজের শরীরে জখম করে ও মাতা ফাটিয়ে ঘটনার পড়ের দিন হাসপাতালে ভর্তি হয়।

এবিষয়ে জানতে চাইলে হামলার শিকার মো নুরুজ্জামান (৩৫) বলেন আসামি গণ খারাপ, দাঙ্গাবাজ,লাঠিয়াল, উশৃংখল ও পরসম্পদলোভী প্রকৃতির লোক।

সামন্য লাইটার কে কেন্দ্র করে আসামি গণ তাদের লোক জন নিয়ে আমার বাড়িতে এসে অতর্কিত হামলা চালায়।
এতে আমরা ৪/৫ জন জখমী হই, এবং তারা শুধু মারপিটেই সন্তুষ্ট না তারা গৃহে ডুকে ঘরের মালামাল ও কাচের জিনিস পত্র ভাংচুর করে। ৪ নং বিবাদী রিফাল মিয়া ঘরের ভিতর থাকা সুকেচ হইতে 5 নং যখমি সাক্ষী মুরাদ মিয়ার ধান বিক্রয়ের নগদ ৪০ হাজার টাকা ও ৬ নং বিবাদী ঘরের মধ্যে ঢুকে টিভি সুকেস আসবাবপত্র ইত্যাদি ভাঙচুর করিয়া ওই সন্ত্রাসীরা আনুমানিক ৭০ হাজার টাকা নিয়ে নেয়, দুই ঘর থেকে সর্বমোট ১ লাখ ১০ হাজার টাকা হাতিয়ে নেয় ।

এ বিষয়ে থানার পেশকৃত ফৌজদারি বিধান অনুযায়ী ১৫৪ নং ধারায় একটি মামলা করা হয়।

মধ্যনগর থানার অফিসার ইনচার্জ মো জাহিদুল হক বলেন ইতিমধ্যে একজন আসামি শরবত আলীর ছেলে বাবলু মিয়া, কে আটক করেছে পুলিশ এবং বাকিদের আটক করার প্রকৃিয়া চলছে।

মো নুরুজ্জামান বলেন আমাদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও তীব্র নিন্দা জানাই।
এবং প্রশাসনের কাছে আকুল আবেদন এই যে
আসামিদের কে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তিদানের দাবি করছি।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park