1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক  মহাসড়কে গাড়ী চাপায় দুই শিশু গুরুতর আহত কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী

জাতীয় শোক দিবসে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম-ইবি শাখার বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ২৫৩ বার পঠিত

মো:সাব্বির খান,ইবি প্রতিনিধি।
‘মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম’ ইসলামী বিশ্ববিদ্যালয়(ইবি) শাখার পক্ষ থেকে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

সোমবার (১৫ই আগস্ট ) মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মেজবাহুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো: সাব্বির খানের নেতৃত্বে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় উপস্থিত আব্দুল আজিজ সহ-সভাপতি, মো:মাসুদ রানা উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক, এরিনা সুলতানা তারিন,মাইমুনা সুলতানা মীম, উপ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, আনিকা নওরীন, উপ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, শেখ শামীম আহমেদ, উপ-আইন বিষয়ক সম্পাদক, মো:লিমন হোসেন উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক, মোছা: হিতুয়ারা খাতুন সদস্য সহ অনেকে।

মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম ইবি শাখার সাধারণ সম্পাদক মো: সাব্বির খান বলেন, বাংলাদেশের ইতিহাসে যে সমস্ত দিবস পালন করা হয় তার মধ্যে অন্যতম একটি হচ্ছে জাতীয় শোক দিবস। এটি বাংলাদেশে পালিত অন্যতম একটি জাতীয় দিবস যা প্রতিবছর ১৫ই আগস্ট পালন করা হয়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park