1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। অধ্যক্ষের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভে নেমেছে শিক্ষার্থীরা তিতাসে যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নড়াইলে ১ মাদক কারবারী গ্রেফতার। ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে গলাটিপে হত্যা চেষ্টার অভিযোগ  সন্ত্রাস ও উগ্রবাদ নিরসনে ইসলামিক ফাউণ্ডেশন কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা।  রাজশাহীর শিবগঞ্জে গ্যাস সিলিন্ডারে মাদক বহনের সময় মাদক সহ ০১জন র‌্যাব-৫ এর হাতে গ্রেপ্তার  শান্তিগঞ্জে এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত গোপালগঞ্জের  রাবেয়া-আলী গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

জগন্নাথপুরে ব্রীজের নীচে জুয়ার আসর জমজমাট, প্রশাসনের দৃষ্টি কামনা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ৫৮ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর – পাগলা সড়ক এর একটি ব্রীজের নীচে প্রতিদিন জমজমাট ভাবে জুয়ার আসর চলছে। যার ফলশ্রুতিতে ব্রীজ সংলগ্ন বাড়ীর পরিবার এর লোকজন নানামুখী সমস্যার সম্মূখীন হয়ে পড়েছেন।
১৭ ই আগষ্ট রোজ বৃহস্পতিবার সরেজমিনে ঘুরে দেখা যায় ও জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর – পাগলা সড়ক এর সংযোগ স্থাপনকারী জগন্নাথপুর ও ছাতক উপজেলার সীমান্তবর্তী ডাউকা নদীর উপর অবস্থিত স্টীল ব্রীজের নীচে জগন্নাথপুর অংশে ঘুংগিয়ারগাঁও গ্রাম এলাকায় প্রতিদিন বিকাল ৩ টা থেকে সন্ধ্যা অবদি তাশ দিয়ে জুয়া খেলা চলে আসছে। যুবক ও মধ্যবয়স্ক ৩০/৩৫ জন মানুষ তিন/চার দলে বিভক্ত হয়ে জুয়া খেলার পাশা-পাশি একে-অপরের সাথে অশ্লীল ভাষায় গালিগালাজ করার পাশা-পাশি মারমূখী অবস্থায়ও পৌঁছেন। এতে করে এই ব্রীজ সংলগ্ন পশ্চিম পার্শ্বে বসবাসকারী গয়াছ মিয়া ও সুবির নাথের পরিবারের লোকজন বিব্রতকর অবস্থার মধ্য দিয়ে দিনাতিপাত করছেন। স্থানীয়দের বাধাবিঘ্ন ডিঙিয়ে জুয়াড়ীরা এই স্থানে প্রতিনিয়ত জুয়া খেলা চালিয়ে যাচ্ছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন এলাকাবাসী।
এ ব্যাপারে একান্ত আলাপকালে নাম প্রকাশে অনিচ্ছুক ঘুংগিয়ারগাঁও গ্রামের একাধিক ব্যক্তি বলেন, বাড়ীর সামনে ব্রীজের নীচে প্রতিনিয়ত জুয়ার আসর বসে। জুয়াড়িরা একে-অপরের সাথে অশ্লীল ভাষায় কথা-বার্তা বলে। তাদের এহেন অসামাজিক কার্যকলাপে আমার বউ ঝিরা ঘরের বাহির হতে পারেন না। আমরা পুরুষ মানুষ বেশীর ভাগ সময় বিভিন্ন কাজকর্মে বাড়ীর বাইরে থাকি। পরিবারের লোকজন বিশেষ করে মহিলারা প্রতিদিন বিকাল প্রায় ৩ টা থেকে সন্ধ্যা অবদি ঘরবন্দী হয়ে থাকতে হচ্ছে। এক প্রশ্নের জবাবে তারা আরো বলেন, এই জুয়াড়ীদের এখানে খেলাধুলা না করতে নিষেধ দিয়েছি। কোনো লাভ হয়নি। আমরা শ্রমজীবী মানুষ বলে আমাদের কথায় তারা পাত্তা দেয়না। বিধায় এই বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park