1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় ঐতিহাসিক ৭মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  ধর্মপাশায় বিনামুল্যে ৪০জন কৃষকের মধ্যে গাছের চারা,বীজ,সার বিতরণ লোহাগড়ায় প্রজেক্টের চুরির মালামাল ও ট্রাকসহ উজ্জ্বল নামে ১ জন আটক। পিকনিকের যাত্রীবাহী বাসের চাকা ফেটে শিশুসহ আহত অর্ধশতাধিক গোপালগঞ্জ কোটালীপাড়ায় সরকারি জমিতে  আলিশান বাড়ি নির্মাণের অভিযোগ।  জগন্নাথপুর-শিবগঞ্জ- বেগমপুর সড়কে কালভার্টের এ্যাপ্রোচে ধ্বস, সরাসরি যানবাহন চলাচল বন্ধ  ইবির বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিটের সভাপতি ড. মাহবুবর, সম্পাদক ড. শেলিনা  ইবির ঢাকা ছাত্রকল্যাণের নেতৃত্বে সাইফ-সালমান গোপালগঞ্জে  গাছে গাছে আমের মুকুল   জগন্নাথপুরে রাস্তার ঢালাই কাজ পরিদর্শন করেছেন মেয়র আক্তারুজ্জামান

বেলকুচি উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত পথযাত্রা প্রতিবাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ৬৯ বার পঠিত

মোঃ আশিকুল ইসলাম, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

২০০৫ সালে ১৭ই আগস্ট সারা দেশের জঙ্গির সংগঠন মত সরকারের প্রত্যক্ষ মদদে। দেশ ব্যাপী সিরিজ বোমা হামলা ও যুদ্ধাপরাধীদের সমর্থন- আস্ফলনের প্রতিবাদে, সক্রিয় হয়ে বেলকুচি উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের উদ্যোগে পথযাত্রা ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। ১৭ ই আগস্ট বৃহস্পতিবার বিকালে বেলকুচি সরকারি কলেজ মোড় মুজিব স্কয়ার থেকে একটি র‍্যালি বের হয়ে বেলকুচি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এসে উপস্থিত হয়। এই পথযাত্রা ও প্রতিবাদ মিছিলটি নেতৃত্ব দেন বেলকুচি উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিন হাসান রকি এবং সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব।

এছাড়াও পৌর ছাত্রলীগের সভাপতি এম আক্তার হামিদ সাধারণ সম্পাদক সৌরভ আহমেদ উৎস। এই মিছিলে আরও যোগ দেন বেলকুচি সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকর্মী সহ বেলকুচি উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড এর নেতাকর্মীরা।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ২০০৫ সালে ১৭ই আগস্ট সারা দেশে এক যোগে জঙ্গির সংগঠন, বিএনপি জামায়াত সরকারের প্রত্যক্ষ মদদে দেশ ব্যাপী সিরিজ বোমা হামলা ও যুদ্ধাপরাধীদের সমর্থন- আস্ফলনের ফলে বাংলাদেশে জঙ্গি গোষ্ঠী তাদের দেশদ্রোহিতার পরিচয় দিয়েছিন তারা আর কোন দিন মাথা চারা না দিতে পারেন, তার জন্য বাংলাদেশ ছাত্রলীগ তথা বেলকুচি উপজেলা ছাত্রলীগের সকল নেতৃত্ব পস্তুত থাকবে এমন কি এই সোনার বাংলাদেশকে রক্ষা করতে, মাতৃভাষার জন্য যেমন আমরা রক্ত দিয়েছিলাম ঠিক তেমনই এই দেশকে জঙ্গি গোষ্ঠীর হামলা থেকে রক্ষা করবো ইনশাআল্লাহ।

তার জন্য বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিপুল ভোটের মাধ্যমে ক্ষমতায় আনতে হবে বলে সিরাজগঞ্জ -৫ আসনের সংসদ সদস্য ও বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল প্রধান অতিথির বক্তব্যে এসব কথা তুলে ধরেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেগম আশানুর বিশ্বাস। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বেলকুচি উপজেলা আওয়ামী
লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব ফজলুল হক
সরকার।
এসময় আরও উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন, ইউনিয়ন আওয়ামিলীগ এর সভাপতি ইয়াসিন মোল্লা, সাবেক ছাত্রলীগের সভাপতি সেলিম সরকার সহ আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park