1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় ঐতিহাসিক ৭মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  ধর্মপাশায় বিনামুল্যে ৪০জন কৃষকের মধ্যে গাছের চারা,বীজ,সার বিতরণ লোহাগড়ায় প্রজেক্টের চুরির মালামাল ও ট্রাকসহ উজ্জ্বল নামে ১ জন আটক। পিকনিকের যাত্রীবাহী বাসের চাকা ফেটে শিশুসহ আহত অর্ধশতাধিক গোপালগঞ্জ কোটালীপাড়ায় সরকারি জমিতে  আলিশান বাড়ি নির্মাণের অভিযোগ।  জগন্নাথপুর-শিবগঞ্জ- বেগমপুর সড়কে কালভার্টের এ্যাপ্রোচে ধ্বস, সরাসরি যানবাহন চলাচল বন্ধ  ইবির বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিটের সভাপতি ড. মাহবুবর, সম্পাদক ড. শেলিনা  ইবির ঢাকা ছাত্রকল্যাণের নেতৃত্বে সাইফ-সালমান গোপালগঞ্জে  গাছে গাছে আমের মুকুল   জগন্নাথপুরে রাস্তার ঢালাই কাজ পরিদর্শন করেছেন মেয়র আক্তারুজ্জামান

২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

  • আপডেট সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৫৫ বার পঠিত

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জঃ

২০০৪ সালের ২১শে আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলার প্রতিবাদ এবং ওইদিনে নিহত সকল আওয়ামী লীগ নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২১আগস্ট) গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি মাহাবুব আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা শেখ মোঃ ইউসুফ আলী, এড. চৌধুরী খসরুল আলম, দপ্তর সম্পাদক ইলিয়াস হক, মহিলা বিষয়ক সম্পাদক নাসিমা খানম, আইন বিষয়ক সম্পাদক এড. এম. জুলকদর রহমান সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

এসময় বক্তারা একুশে আগস্ট গ্রেনেড হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানান। আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে উপস্থিত সকলের মাঝে তোবারক বিতরণ করা হয়েছে। এছাড়াও গোপালগঞ্জ সেচ্ছাসেবকলীগের আয়োজনে পৌর শহীদ মিনার থেকে মোমবাতি জ্বালিয়ে পদযাত্রা শুরু করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শহরের পাবলিক হল মোড়ে গিয়ে শেষ হয়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park