1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। অধ্যক্ষের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভে নেমেছে শিক্ষার্থীরা তিতাসে যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নড়াইলে ১ মাদক কারবারী গ্রেফতার। ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে গলাটিপে হত্যা চেষ্টার অভিযোগ  সন্ত্রাস ও উগ্রবাদ নিরসনে ইসলামিক ফাউণ্ডেশন কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা।  রাজশাহীর শিবগঞ্জে গ্যাস সিলিন্ডারে মাদক বহনের সময় মাদক সহ ০১জন র‌্যাব-৫ এর হাতে গ্রেপ্তার  শান্তিগঞ্জে এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত গোপালগঞ্জের  রাবেয়া-আলী গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

জগন্নাথপুরে স্টীল ব্রীজ ভেঙে ট্রাক নদীতে, ২ জন নিখুঁজ

  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ৫৮ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

পাগলা – জগন্নাথপুর – আউশকান্দী আঞ্চলিক মহাসড়ক এর কাটাগাঙ্গ নদীর উপর এর স্টীল ব্রীজ ভেঙে ট্রাক নদীতে পড়েছে। এই ঘটনায় ট্রাক চালক সহ ২ জন নিখোঁজ রয়েছেন। এই সড়ক দিয়ে সরাসরি যানবাহন চলাচল বন্ধ রয়েছে।
জানাযায়,২২ শে আগষ্ট রোজ মঙ্গলবার বিকাল প্রায় ৩ টা ৪০ মিনিটের সময় রাজধানী শহর ঢাকা থেকে সুনামগঞ্জের জগন্নাথপুর বাজারগামী মালবাহী একটি ট্রাক পাগলা – জগন্নাথপুর – আউশকান্দী আঞ্চলিক মহাসড়কের ইছগাঁও নামক এলাকায় কাটাগাঙ্গ নদীর উপর অবস্থিত স্টীল ব্রীজের উপর উঠা মাত্রই ব্রীজটি ভেঙে এই ট্রাকটি নদীতে পড়ে ট্রাক চালক সহ ২ জন নিখোঁজ রয়েছেন। এই সড়ক দিয়ে সরাসরি যানবাহন চলাচল বন্ধ রয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) শুভাশীষ ধর, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান ও একদল পুলিশ সহ জগন্নাথপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে কাজ করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ ব্যক্তিদের ও ট্রাক এর সন্ধান পাওয়া যায়নি। তবে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।
এ ব্যাপারে সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) শুভাশিষ ধর বলেন, স্টীল ব্রীজ ভেঙে ট্রাক নদীতে পড়েছে। এই ঘটনায় চালক সহ ২ জন নিখোঁজ রয়েছেন জানতে পেরেছি। তবে কয়জন নিখোঁজ রয়েছেন তা সঠিক ভাবে এই মুহূর্তে বলা যাচ্ছে না। নিখোঁজদের উদ্ধার কার্যক্রম চলছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park