1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
অপহরণকারী মানিক কে জয়পুরহাটের কাশিয়াবাড়ি থেকে গ্রেফতার ও ভিকটিম রায়তা কে উদ্ধার করেছে র‌্যাব গোপালগঞ্জে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদকের জন্ম বার্ষীকি পালন। লোহাগড়ায় ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। জগন্নাথপুরে এক শিক্ষক এর ঘুষিতে অপর শিক্ষক আহত, একজন জেল হাজতে সুনামগঞ্জ জেলার ৪০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা অনুষ্ঠিত।  বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী কর্তৃক একুশের বইমেলা পরিদর্শন জগন্নাথপুরে ফুটবল টুর্নামেন্টে “পাড়ারগাঁও সোনার বাংলা স্পোর্টিং ক্লাব” চ্যাম্পিয়ন ধর্মপাশা খলাপাড়া গ্রামের লাকি আক্তার ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত রোগীর পাশে কিয়ার এন্ড  সাইন ফাউন্ডেশন।  দেওয়ানগঞ্জে ‘দৈনিক সকালের সময়’ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন পিপিএম পদক পেলেন গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা

ধর্মপাশায় সন্ত্রাস সৃষ্টিকারী স্বাধীনতা বিরোধী দেশের ১২টা বাজিয়ে দেওয়ার জন্য ষড়যন্ত্র করছে । এডভোকেট রঞ্জিত সরকার

  • আপডেট সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ৭৫৪ বার পঠিত

রবি মিয়া ধর্মপাশা( সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ -১ আসনের আগামী দিনের কান্ডারী সংসদ সদস্য পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রনজিত সরকার বলেছেন,আগুন সন্ত্রাস সৃষ্টিকারী স্বাধীনতা বিরোধীরা স্বাধীন এই বাংলাদেশের ১২টা বাজিয়ে দেওয়ার ষড়যন্ত্র চালিয়ে আসছে। জনগণকে সঙ্গে নিয়ে তা রুখে দিতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাক্ষণ দেশের মানুষের জন্য ভাবেন । এ দেশের মানুষের কীভাবে শান্তিতে খাকবে,কীভাবে মানুষের ভাগ্য উন্নয় হবে তা নিয়ে তিনি সারাক্ষণ স্বপ্ন দেখেন। তিনি আরও বলেন,আওয়ামী লীগের সরকার ক্ষমতায় আছে বলেই মানুষকে খাদ্যের অভাবে না খেয়ে মরতে হয় না। সারের জন্য কাউকে প্রাণ দিতে হয় না।
বয়স্ক ভাতা,বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা ,শিক্ষার্থীদের শিক্ষা উপবৃত্তিসহ সরকারিভাবে মানুষজনকে নানা ধরণের সহায়তা দেওয়া হচ্ছে । শেখ হাসিনার নেতৃত্বে যোগাযোগ,শিক্ষায়,চিকিৎসাসহ সার্বিকভাবে যেভাবে দেশ এগিয়ে যাচেছ তা অব্যাহত না রাখলে আগুন সন্ত্রাস সৃষ্টিকারীরা দেশের বারোটা বাজিয়ে দেবে। তাই আসুন আমরা সমস্ত ভেদাভেদ ভুলে যাই। আমাদের সবাইকে জনগণের সামনে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের প্রচারণা তুলে ধরতে হবে। আগামী দ্বাদশ নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হলে আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের সবাইকে ঐক্য বদ্ধ হয়ে কাজ করতে হবে।
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা সদরের বঙ্গবন্ধু চত্বরে বুধবার বিকেল তিনটার দিকে উপজেলা আওয়ামী লীগের একাংশের উদ্যোগে অনুষ্ঠিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।
সভায় সভাপতিত্ব করেন ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট আব্দুল হাই তালুকদার। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদের সঞ্চালনে অন্যদের মধ্যে বক্তব্য দেন মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন নূরী,সাধারণ সম্পাদক পরিতোষ সরকার,তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও ধর্মপাশা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুবায়ের পাশা হিমু,উপজেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান সেলিম আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগ নেতা ও গত ইউনিয়ন পরিষদে নির্বাচনে পাইকুরাটি ইউনিয়ন পরিষদের আওয়ামিলীগ মনোনিত নৌকার চেয়ারম্যান প্রার্থী এম এম এ রেজা পহেল, সাবেক চেয়ারম্যান মহসিন আহমেদ, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শাহ আলী আকবর,লুৎফুর রহমান উজ্জ্বল, এডভোকেট এ এইচ এম ওয়াসিম, উপজেলা যুবলীগের সহ সভাপতি এম আর খান পাঠান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন খান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park