1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। অধ্যক্ষের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভে নেমেছে শিক্ষার্থীরা তিতাসে যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নড়াইলে ১ মাদক কারবারী গ্রেফতার। ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে গলাটিপে হত্যা চেষ্টার অভিযোগ  সন্ত্রাস ও উগ্রবাদ নিরসনে ইসলামিক ফাউণ্ডেশন কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা।  রাজশাহীর শিবগঞ্জে গ্যাস সিলিন্ডারে মাদক বহনের সময় মাদক সহ ০১জন র‌্যাব-৫ এর হাতে গ্রেপ্তার  শান্তিগঞ্জে এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত গোপালগঞ্জের  রাবেয়া-আলী গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

লোহাগড়ার ৩ শত বছরের গোহাটা সরিয়ে নিতে চাই না,পূর্বের জায়গাতে রাখার দাবি ইজারাদারদের,

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৪৭ বার পঠিত

মোঃ আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার।

নড়াইলের লোহাগড়া উপজেলার ঐতিহ্যবাহী ৩শত বছরের গরুর হাট সরিয়ে নিতে মরিয়া লোহাগড়া পৌর মেয়র আলহাজ্ব সৈয়দ মসিয়ূর রহমান। এমনটা অভিযোগ করেন সাংবাদিকদের কাছে লক্ষ লক্ষ টাকা দিয়ে হাট কিনে নেওয়া ইজারাদাররা,

গোহাট ইজারাদারদের অভিযোগ সূত্রে জানা যায়
লোহাগড়া বাজারের গরুর হাট টি ৩শত বছর পূর্বে থেকে চলমান রয়েছে, এবং প্রতি বছর ওই গরুর হাটটি ডাকের মাধ্যমে ইজারা নেন সমাজের বিভিন্ন প্রকার ব্যবসায়ীরা।

পূর্বের ন্যায় এবছর ও শাহাদাত মীরা ওই হাটটি ইজারাই কিনেছেন প্রায় ১৩ লক্ষ্য টাকা দিয়ে বলে জানান তারা
শাহাদাত মীরা তার বক্তব্যে বলেন, লোহাগড়া পৌর মেয়র আলহাজ্ব সৈয়দ মসিয়ূর রহমান তার ক্ষমতা বলে জোর পূর্বক আমাদের টাকার কেনা ইজারা নিয়া হাট টি দখল করে নিয়ে স্থাপনা তৈরি করতেছেন।

এসময় শাহাদাত মীরা সহ বক্তব্য রাখেন, লোহাগড়া বাজারের ব্যবসায়ী ও ইজারা পক্ষের সলেমান শেখ, বুলবুল মোল্লা, হায়দার মোল্লা, সাবেক কাউন্সিলর আকিদুল ইসলাম (হুরাই)সহ অন্যেরা।

বক্তারা তাদের বক্তব্যে পরিষ্কার ভাবে বলেছেন তাদের ৩শত বছরের গরুর হাট টি অন্য কোন অপশক্তি কে কোন প্রকার স্থাপনা তৈরি করতে দিবেন না,তাতে যদি তাদের জীবন ও দিতে হয়
সেটা ও দিতে প্রস্তুত তারা,

এবং আরও বলেন যদি কেউ সেখানে কাজ করতে যাই রক্তারক্তির ঘটনা ঘটতে পারে সেখানে,

মেয়র সৈয়দ মসিয়ুর রহমান এহেন কর্মকাণ্ডের বিষয় নিয়ে শাহাদাত মীর ইতোমধ্যে লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটা অভিযোগ অভিযোগ দাখিল করেছেন বলে জানিয়েছেন।

এবং ওই অভিযোগপত্রে উল্লেখ রয়েছে তাদের গোহাটা যেনো পূর্বের জাগাতেই থাকে এটাই তাদের দাবি।

উক্ত বিষয় নিয়ে পৌর মেয়র আলহাজ্ব সৈয়দ মসিয়ূর রহমানের কাছে মুঠো ফোনে বিষয়টি জানতে চাইলে তিনি সাংবাদিকের পরিচয় নিয়ে বলেন কি হয়েছে এরপর ফোন টি কেটে দেন।

এরপরে একাধিকবার ফোন দিলে তিনি ফোন রিসিভ করেন নাই,

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park