1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। অধ্যক্ষের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভে নেমেছে শিক্ষার্থীরা তিতাসে যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নড়াইলে ১ মাদক কারবারী গ্রেফতার। ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে গলাটিপে হত্যা চেষ্টার অভিযোগ  সন্ত্রাস ও উগ্রবাদ নিরসনে ইসলামিক ফাউণ্ডেশন কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা।  রাজশাহীর শিবগঞ্জে গ্যাস সিলিন্ডারে মাদক বহনের সময় মাদক সহ ০১জন র‌্যাব-৫ এর হাতে গ্রেপ্তার  শান্তিগঞ্জে এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত গোপালগঞ্জের  রাবেয়া-আলী গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলো গোপালগঞ্জ সদর থানা পুলিশ

  • আপডেট সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ৫৪ বার পঠিত

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

আজ দুপুর অনুমান ১৪:৩০ ঘটিকার দিকে জনৈক আলম শেখ (৬৭) নামের একজন ব্যক্তি গোপালগঞ্জ শহরের লঞ্চঘাট এলাকায় থেকে ৪/৫ বছরের একটি ছেলে শিশুকে পেয়ে গোপালগঞ্জ সদর থানায় নিয়ে আসেন। অফিসার ইনচার্জ এর নির্দেশে থানার নারী অফিসার সহ অন্যান্য অফিসারগণ উক্ত শিশুটিকে সেবা ও শুশ্রূষা সহ মাতৃত্ব সুলভ আচরণ দিয়ে আপন করে নিয়ে গোপালগঞ্জ থানার ফেসবুক পেইজে উক্ত শিশুটিকে প্রাপ্তির বিষয়ে একটি পোস্ট দেয়।

এর কিছু সময় পরে স্থানীয় লোকজনদের মাধ্যমে ফেসবুক পোস্ট দেখে উক্ত শিশুটির মা মানসুরা বেগস(২৫), পিতা-দুলু শেখ, মাতা-রাজিয়া বেগম, সাং-আস্তাইল, থানা-মোল্লারহাট, জেলা-বাগেরহাট, বর্তমান সাং-ঘোষেরচর জনৈক মধুমিয়ার বাড়ির ভাড়াটিয়া, গোপালগঞ্জ পাগলের মতো গোপালগঞ্জ সদর থানায় ছুটে আসেন। থানায় এসে মা তাঁর সন্তানকে কাছে পেয়ে দৌড়িয়ে এসে জড়িয়ে ধরে আনন্দে কান্না করতে থাকেন,মা যেন আকাশের চাঁদ ফিরে পেয়েছেন। তখন থানার ডিউটি অফিসারের কক্ষে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। এ যেন মা-সন্তানের এক মিলক্ষণ। তা স্বচক্ষে না দেখলে বুঝানো অসম্ভব।

এরপর উক্ত মা গোপালগঞ্জ সদর থানার পুলিশের জন্য প্রাণভরে দোয়া করতে থাকেন। পরবর্তী উক্ত শিশুটিকে তার মায়ের জিম্মায় প্রদান করা হয়। উল্লেখ্য উক্ত শিশুটি তার নিজের নাম পর্যন্ত বলতে পারছিল না। পরবর্তীতে তার মায়ের কাছ থেকে জানা যায়, শিশুটির নাম – মো: আরাফাত, বয়স- ০৫ বছর।
পরে শিশু আরাফাতকে ওসি আনিচুর রহমান তার মা মানসুরা বেগমের কাছে দেন এবং ছেলে আরাফাতকে নিয়ে মা নিজ বাড়ি চলে আসেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park