1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কলকলিয়ায় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত ইবির নতুন ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল পঞ্চগড়ে ঘরে ঢুকে, প্রেমিকাকে গলা কেটে হত্যা শান্তিপূর্ণ পরিবেশে জগন্নাথপুরে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ ধর্মপাশা উপজেলা বাসিকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবুল বাশার নারীর টানে বাড়ি ফেরা মানুষের ঢল নড়াইলের পল্লীতে ১ কিশোরীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ বেসামরিক সেনা কর্মচারীর বিরুদ্ধে। ঈদের দিন সেমাই-চেনি খাবে এটা ভেবেই খুশি তারা গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে

তিতাসে যুবলীগ নেতা হত্যা মামলায় চার্জশিট থেকে ইউপি চেয়ারম্যান সহ ২১ জনের অব্যাহতি নিয়ে প্রশ্ন, বাদীর সংবাদ সম্মেলন

  • আপডেট সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ৪৪ বার পঠিত

সাকিব হোসেইন, তিতাস-হোমনা (কুমিল্লা) সংবাদদাতা: কুমিল্লার তিতাসে যুবলীগ নেতা জহির হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান সহ অভিযুক্ত ২১ আসামী মোটা অংকের টাকার বিনিময়ে চার্জশীট থেকে অব্যহতি পেয়েছে বলে গুঞ্জন শোনা গেলে আশংকা প্রকাশ করে বাদীর সংবাদ সম্মেলন।

২৫ আগষ্ট শুক্রবার বিকেল সাড়ে পাচটায় উপজেলার ভিটিকান্দি ইউনিয়ন মানিককান্দি গ্রামে সাবেক চেয়ারম্যান আবুল হোসেন মোল্লার নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মামলার বাদী নিহত যুবলীগ নেতা জহিরের ছোট ভাই এসহাক মোল্লা বলেন, ২০২২ সালের ৬ ডিসেম্বর চিহ্নিত দূর্বৃত্তের হামলায় সাবেক চেয়ারম্যান আবুল হোসেন মোল্লার তৃতীয় ছেলে যুবলীগ নেতা জহিরুল ইসলাম প্রাণ হারায়।

এ ঘটনায় জহিরুল ইসলামের ছোট ভাই এসহাক মোল্লা জুয়েল বাদী হয়ে ৪৩ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। গত দুই তিনদিন ধরে আসামীদের নিজস্ব ফেসবুক আইডিতে আলহামদুলিল্লাহ লিখে পোস্ট দেওয়ায়, বাদী পক্ষ আশংকায় আছে এবং মামলার ৬নং আসামি বাবুল চেয়ারম্যানসহ ২১জন আসামি মোটা অংকের টাকায় চার্জশীট থেকে অব্যহতি পেয়ে যাচ্ছে বলে এলাকার বিভিন্ন শ্রেণী -পেশার মানুষ ফোন দিয়ে জানতে চাচ্ছে, যার ফলে মিডিয়ার মাধ্যমে প্রশাসন এবং মাননীয় আদালতের কাছে ভুক্তভোগীরা সুষ্ঠু তদন্তের মাধ্যমে ন্যায় বিচার প্রার্থনা করে সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে পুত্র হারা সাবেক চেয়ারম্যান আবুল হোসেন মোল্লা সহ এলাকার বেশকিছু গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park