1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে লাখ টাকার মাদকদ্রব্য সহ হিজড়া গ্রেপ্তার গোপালগঞ্জে সময় টিভির ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু শ্বশুর বাড়িতে জামাইয়ের গলায় দড়ির ফাঁসি জগন্নাথপুরে মারামারি মামলার ৭ আসামী গ্রেপ্তার উপজেলা নির্বাচনের বাতাস বইছে পঞ্চগড় জেলা জুড়ে উপজেলা নির্বাচন ঘিরে ব্যাপক জনসমর্থন নিয়ে এগিয়ে নুরুল হুদা জগৎপুর আশ্রমের ১২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর ঢোলবাদন জগন্নাথপুরে সোনালী ফসল বোরোধান কাটা শুরু , কৃষক- কৃষাণীর মূখে হাসি গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী শহীদ মুক্তিযোদ্ধা পরিবারে সন্তান রফিকুল ইসলাম ( মিটু )।

পটুয়াখালীর দুমকিতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও ছানী অপারেশন

  • আপডেট সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ১০৯ বার পঠিত

মোঃ ইলিয়াস উদ্দিন, দুমকী উপজেলা (পটুয়াখালী) প্রতিনিধি :

পটুয়াখালীর দুমকিতে শোকাবহ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় ও বিশ্ব মানবিক দিবস ২০২৩ উপলক্ষে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৬ আগস্ট) সকাল থেকে বিকেল পর্যন্ত পটুয়াখালীর দুমকি উপজেলার মুরাদিয়া ইউনিয়নের পশ্চিম চরগরবদী নুরানি মাদ্রাসায় যৌথ ভাবে কর্মসূচীর আয়োজন করে পটুয়াখালী ইয়ুথ ফোরাম ও পিডিও (পীস এন্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন)।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সৈয়দ আবুল খোকনের সহযোগিতায় ক্যাম্পে ২০০ শতাধিক নিম্ন আয়ের মানুষকে বিনামূল্যে চোখের চিকিৎসা পত্র মোতাবেক ঔষধ ও চশমা বিতরণ করা হয়। এছাড়াও চোখে ছানী পড়া রোগীদের অপারেশনের জন্য রোগী বাছাই করে ২০জন কে সম্পূর্ণ বিনামূল্যে বিদেশি লেন্স সংযোজনসহ অপারেশনের জন্য বরিশাল ইস্পাহানি ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এসময় মুরাদিয়া ইউনিয়নের কৃতি সন্তান ও পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সৈয়দ আবুল খোকন, দুমকি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী বেলাল হোসেন দুলাল ও যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান, পটুয়াখালী জেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও ইয়ুথ ফোরামের নির্বাহী পরিচালক মোঃ জহিরুল ইসলাম, সভাপতি হাসিবুর রহমান, স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য; পটুয়াখালী ইয়ুথ ফোরাম ২০১৫ সাল থেকে স্থানীয় যুব সমাজের দক্ষতা উন্নয়নের পাশাপাশি টেকসই উন্নয়ন অভিষ্ট বাস্তবায়নে কাজ করেন। সমাজে ইতিবাচক পরিবর্তন ও মানুষের জীবনমানের টেকসই স্থায়ী পরিবর্তনের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করে আসছে। এতে স্থানীয় রাজনৈতিক ও জনপ্রতিনিধিসহ বেসরকারি সংস্থা সহযোগিতা প্রদান করে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park