1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক  মহাসড়কে গাড়ী চাপায় দুই শিশু গুরুতর আহত কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী

নৌকার মনোনয়ন প্রত্যাশী বরুড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এ এন এম মইনুল ইসলাম

  • আপডেট সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ১৫৫ বার পঠিত

ইমদাদুল ইসলাম রনি
চান্দিনা উপজেলা প্রতিনিধি

আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে কুমিল্লা-০৮ বরুড়া উপজেলায় চলছে নির্বাচনী প্রচারণা।বরুড়া উপজেলাটি ১৫ টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত।এই উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রত্যেকটি গ্রামে গ্রামে পথে প্রান্তরে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী বরুড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এ এন এম মইনুল ইসলামের পদচারনায় মুখরিত হয়ে উঠেছে।গ্রামের সাধারন মানুষের মুখে মুখে উচ্চারিত হচ্ছে এবার এ এন এম মইনুল ইসলাম হবে নৌকার মাঝি।
তিনি প্রায় প্রতিদিনই নেতা কর্মীদের নিয়ে সরকারের উন্নয়নের কথা তুলে ধরেন এবং জনগনের সম্মুখে মতবিনিময় করেন।
চেয়ারম্যান এ এন এম মইনুল ইসলামের বাবা মরহুম আব্দুল হাকিম সাহেব কুমিল্লা-০৮ আসনের সাবেক সংসদ সদস্য ছিলেন। তিনি বরুড়ার মানুষের কল্যানে সর্বাত্মক কাজ করেছেন এবং বরুড়াকে এগিয়ে নিতে নিরলস চেষ্টা করছেন। তার বাবার স্বপ্নগুলো গুলো পূরন ও বরুড়ার মানুষের উন্নয়নে কাজ করতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন।
আওয়ামী লীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী এ এন এম মইনুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার একটাই দাবী এবং আমি বিশ্বাসও করি আগামী সংসদ নির্বাচনে আমাকে নৌকার মনোনয়ন দিয়ে এই এলাকার অসহায় মানুষের পাশে থেকে সেবা করার সুযোগ দিবেন এবং আমার বাবার রেখে যাওয়া স্বপ্নগুলো পূরণ করতে সহায়তা করবেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park