1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। অধ্যক্ষের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভে নেমেছে শিক্ষার্থীরা তিতাসে যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নড়াইলে ১ মাদক কারবারী গ্রেফতার। ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে গলাটিপে হত্যা চেষ্টার অভিযোগ  সন্ত্রাস ও উগ্রবাদ নিরসনে ইসলামিক ফাউণ্ডেশন কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা।  রাজশাহীর শিবগঞ্জে গ্যাস সিলিন্ডারে মাদক বহনের সময় মাদক সহ ০১জন র‌্যাব-৫ এর হাতে গ্রেপ্তার  শান্তিগঞ্জে এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত গোপালগঞ্জের  রাবেয়া-আলী গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

নৌকার মনোনয়ন প্রত্যাশী বরুড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এ এন এম মইনুল ইসলাম

  • আপডেট সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ১২৭ বার পঠিত

ইমদাদুল ইসলাম রনি
চান্দিনা উপজেলা প্রতিনিধি

আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে কুমিল্লা-০৮ বরুড়া উপজেলায় চলছে নির্বাচনী প্রচারণা।বরুড়া উপজেলাটি ১৫ টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত।এই উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রত্যেকটি গ্রামে গ্রামে পথে প্রান্তরে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী বরুড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এ এন এম মইনুল ইসলামের পদচারনায় মুখরিত হয়ে উঠেছে।গ্রামের সাধারন মানুষের মুখে মুখে উচ্চারিত হচ্ছে এবার এ এন এম মইনুল ইসলাম হবে নৌকার মাঝি।
তিনি প্রায় প্রতিদিনই নেতা কর্মীদের নিয়ে সরকারের উন্নয়নের কথা তুলে ধরেন এবং জনগনের সম্মুখে মতবিনিময় করেন।
চেয়ারম্যান এ এন এম মইনুল ইসলামের বাবা মরহুম আব্দুল হাকিম সাহেব কুমিল্লা-০৮ আসনের সাবেক সংসদ সদস্য ছিলেন। তিনি বরুড়ার মানুষের কল্যানে সর্বাত্মক কাজ করেছেন এবং বরুড়াকে এগিয়ে নিতে নিরলস চেষ্টা করছেন। তার বাবার স্বপ্নগুলো গুলো পূরন ও বরুড়ার মানুষের উন্নয়নে কাজ করতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন।
আওয়ামী লীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী এ এন এম মইনুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার একটাই দাবী এবং আমি বিশ্বাসও করি আগামী সংসদ নির্বাচনে আমাকে নৌকার মনোনয়ন দিয়ে এই এলাকার অসহায় মানুষের পাশে থেকে সেবা করার সুযোগ দিবেন এবং আমার বাবার রেখে যাওয়া স্বপ্নগুলো পূরণ করতে সহায়তা করবেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park