1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক  মহাসড়কে গাড়ী চাপায় দুই শিশু গুরুতর আহত কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী

বামনায় গোপন বৈঠক থেকে ছাত্র শিবিরের ৬ কর্মী আটক

  • আপডেট সময় : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ৬৪ বার পঠিত

মো: মাসুদ পারভেজ
বামনা (বরগুনা) প্রতিনিধি

বরগুনার বামনা উপজেলার ছোনবুনিয়া এলাকার একটি প্রাথমিক বিদ্যালয়ে অভিযান চালিয়ে ইসলামী ছাত্র শিবিরের ৬ কর্মীকে আটক করেছে বামনা থানা পুলিশ। এসময় সেখান থেকে বিপুল পরিমান জিহাদী বই ও ক্রেস্ট জব্দ করা হয়েছে।

রবিবার (২৭ আগষ্ট) রাত ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- পাথরঘাটা উপজেলার কাঠালতলী গ্রামের মতিউর রহমান হাওলাদারের ছেলে মো. হাসিব (১৬), একই উপজেলার নাচনাপড়া গ্রামের আবুল কালামের ছেলে সাইফুল ইসলাম (১৭) ও বারেক সরদারের ছেলে মো. সুমন সরদার (২৪), বামনা উপজেলার ছোনবুনিয়া গ্রামের ইসাহাক হাওলাদারের ছেলে মো. হাসিব ১৬) এবং ঘোলাঘাটা গ্রামের চান মিয়ার ছেলে ইসা আলম (২২)।

জানা গেছে, উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করার কথা বলে তাদেরকে ছোনবুনিয়া গ্রামের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আসতে বলে সামাজিক সংগঠনের নামধারী কয়েকজন শিবির কর্মীরা।

রবিবার বিকাল থেকে সেখানে শিবির কর্মীদের উপস্থিতি টের পেয়ে স্থানীয়রা বিষয়টি বামনা থানা পুলিশকে জানায়। পরে পুলিশ এসে গোপন বৈঠক চলাকালীন সময় তাদেরকে আটক করেন।

এদিকে গ্রেপ্তার হওয়া ওই ৬ শিবির কর্মী প্রাথমিক জিজ্ঞাসাবাদেই তারা শিবিরের সক্রিয় কর্মী বলে নিজেদের দাবি করেন।

এ ব্যাপারে বামনা থানার অফিসার ইনচার্জ মো. মাইনুল হোসেন বলেন, ‘তাদের কাছে গোপন তথ্য ছিলো নাশকতা চালানোর জন্য শিবিরের কিছু কর্মী ওই স্কুলে একত্রিত হয়ে বৈঠক করছে।

এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে বামনা থানায় জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করে। আজ দুপুরে তাদের আদালতে পাঠানো হয়।’

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park