1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
র‌্যাব-৫ হাতে চারঘাটে মাদক ও অস্ত্র সহ ব্যবসায়ী গ্রেফতার বারহাট্টা উপজেলা নির্বাচনে ৪ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত মানুষকে সর্বজনীন পেনশন স্কীমের আওতায় আনার লক্ষে জগন্নাথপুরে মতবিনিময় সভা শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী নেত্রকোনার ৩ উপজেলাতেই নতুনরা নির্বাচিত রানীগঞ্জ -হলিকোনা সড়কের করুন দশা, জনগণের ভোগান্তি জগন্নাথপুরে প্রভাষক মাওলানা মোঃ তরিকুল ইসলাম এর যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা জমে উঠেছে লংগদু উপজেলা পরিষদ নির্বাচন, প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার।

মধ্যনগরে বাংলাদেশ এখন জাপান, মালযেশিয়া ও সিঙ্গাপুরের মত উন্নত হয়েছে – সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

  • আপডেট সময় : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ৬৯০ বার পঠিত

রবি মিয়া ( সুনামগঞ্জ)প্রতিনিধিঃ
সুনামগঞ্জের নবগঠিত মধ্যনগরে শোক সভায় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজরজামান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন জাপান, মালয়েশিয়া ও সিঙ্গাপুরের মত উন্নত রাষ্ট্রে পরিণত হওয়ার দিকে এগিয়ে যাচ্ছে। উন্নয়নের এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আওযামী লীগকে ক্ষমতায় আনতে হবে।এ জন্য ছাত্রলীগ,যুবলীগ, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি আরও বলেন,
১৯৭৫সালের ১৫আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারের কিছু কুলাঙ্গার দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রকারীরা হত্যা করে স্বাধীন এই বাংলাদেশকে মিনি পাকিস্তান বানাতে চেয়েছিল। কিন্তু তাঁরা সফল হতে পারেনি।
তিনি আরও বৰেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশের এত উন্নয়ন হচ্ছে। সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আজ সোমবার (২৮আগস্ট) বিকেল তিনটার দিকে মধ্যনগর বাজার শহীদ মিনার প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার এই সভায় সভাপতিত্ব করেন। এতে প্রধান বক্তা ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন। বিশেষ অতিথি ছিলেন ছিলেন সুনামগঞ্জ ১(ধর্মপাশা-মধ্যনগর-জামালগঞ্জ ও তাহিরপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত সরকার । মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিতোষ সরকারের সঞ্চালনে অন্যদের মধ্যে বক্তব্য দেন,ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট আব্দুল হাই তালুকদার,যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জুবায়ের পাশা হিমু,আওয়ামী লীগ নেতা সেলিম আহম্মেদ, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা,সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ অপু, মধ্যনগর উপজেলা যুবলীগের সহ সভাপতি হুমায়ুন কবির প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park