1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক  মহাসড়কে গাড়ী চাপায় দুই শিশু গুরুতর আহত কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী

জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনায় দুই জন আহত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ৯৮ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর -তেলিকোনা সড়কে ঔষধ বহনকারী মাইক্রোবাস এর চাপায় ইমন(১৮) ও আলী(৩৩) নামক দুই কিশোর আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় হেলথকেয়ার এর ঔষধ বহনকারী গাড়ী কলকলিয়া বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক এর জিম্মায় রয়েছে।
স্থানীয় সুত্রে জানাযায়, ৩১ শে আগষ্ট রোজ বৃহস্পতিবার দুপুর দেড় ঘটিকার সময় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া বাজার থেকে সাদীপুরগামী একটি ব্যাটারী চালিত অটোরিক্সা জগন্নাথপুর টু তেলিকোনা সড়কের পাড়ারগাঁও গ্রাম ভিতরে প্রবেশ করা মাত্রই হেলথ কেয়ার এর ঔষধ বহনকারী মাইক্রোবাস এই অটোরিক্সাকে চাপা দিলে অটোরিক্সা গাড়ীটি উল্টে যায়। এতে অটোরিক্সা আরোহী উপজেলার মোল্লারগাঁও গ্রাম নিবাসী মোঃ আব্দুল হাসিম এর নাতি আলী হোসেন (২৩) ও সাদিপুর গ্রাম নিবাসী আরব আলীর ছেলে ইমন মিয়া(১৮) গুরুতর আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা আহতদের উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়েছেন। তমধ্যে গুরুতর আহত ইমন মিয়া(১৮) জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। অপর আহত চিকিৎসা নিয়ে বাড়ী ফিরেছেন। এই ঘটনায় হেলথকেয়ার এর ঔষধ বহনকারী মাইক্রোবাস গাড়ী কলকলিয়া বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ ফখরুল ইসলাম এর জিম্মায় রয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park