1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে লাখ টাকার মাদকদ্রব্য সহ হিজড়া গ্রেপ্তার গোপালগঞ্জে সময় টিভির ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু শ্বশুর বাড়িতে জামাইয়ের গলায় দড়ির ফাঁসি জগন্নাথপুরে মারামারি মামলার ৭ আসামী গ্রেপ্তার উপজেলা নির্বাচনের বাতাস বইছে পঞ্চগড় জেলা জুড়ে উপজেলা নির্বাচন ঘিরে ব্যাপক জনসমর্থন নিয়ে এগিয়ে নুরুল হুদা জগৎপুর আশ্রমের ১২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর ঢোলবাদন জগন্নাথপুরে সোনালী ফসল বোরোধান কাটা শুরু , কৃষক- কৃষাণীর মূখে হাসি গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী শহীদ মুক্তিযোদ্ধা পরিবারে সন্তান রফিকুল ইসলাম ( মিটু )।

তারাকান্দা হত্যা মামলার রহস্য উদঘাটন পুকুর থেকে লাশ উদ্ধার গ্রেপ্তার -৩

  • আপডেট সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৯ বার পঠিত

হুমায়ুন কবির,ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের তারাকান্দায় ২৪ ঘন্টার মধ্যে হত্যা মামলার রহস্য উদঘাটনসহ হত্যাকান্ডে জড়িত তিন জন আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
শনিবার (২সেপ্টেম্বর) তারাকান্দার থানা’র অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের’র অফিস কার্যালয়ে সহকারি পুলিশ সুপার ফুলপুর সার্কেল আতাহারুল ইসলাম তালুকদার প্রেস ব্রিফিং করে এই তথ্য জানান।

লিখিত বক্তব্য জানান, উপজেলার নলদীঘি গ্রামের লাল মিয়া খান (৫০)কে ২৯/০৮/২০২৩ তারিখে রাত আনুমানিক ১০.০০ দিকে ওই গ্রামের জৈনক কাশেম মিয়ার চা দোকানে চা খেয়ে মধ্য পাড়ার দিকে চলে গিয়ে আর ফিরে আসে না।

পরিবারের লোকজন লাল মিয়া’কে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে তারাকান্দা থানায় সাধারণ ডায়েরি করে, যার নাম্বার-১৪৩৬।

পরে বিষয়টি আমলে নিয়ে সহকারী পুলিশ সুপার ফুলপুর সার্কেল ও তারাকান্দা থানার অফিসার ইনচার্জ টিম ওয়ার্ক কাজ শুরু করে।
উক্ত মামলার তদন্ত অর্পণ করা হয়, এস আই (নি:) মো: রায়হানুর রহমান।
গত ৩১/০৮/২০২৩ তারিখে দুপুরে অজ্ঞাতনামা আসামি ফোন করে, লাল মিয়া’কে অপহরণ করা হয়েছে তার মুক্তিপণ হিসেবে দাবি করেন ৩০ লক্ষ টাকা দিতে হবে।

পরে ১/০৯/২০২৩ তারিখ সকালে মুজিবুর রহমান’র ফিশারি পুকুরে লাল মিয়ার লাশ পাওয়া যায়, খবর পেয়ে তারাকান্দা থানা পুলিশ লাশ উদ্ধার করে।

এর পূর্বেই উল্লেখিত ঘটনাকে কেন্দ্র করে পুলিশ অভিযান চালিয়ে, তিনজনকে গ্রেফতার করে, তারা হলেন , সোহেল মিয়া (৩৫) পিতা শাহজাহান, শাহিন মিয়া (৪৫) পিতা আব্দুল জব্বার খান, আব্দুল বারেক (৪০) পিতা আলী আকবর।

এ ব্যাপারে মৃত লাল মিয়া খানের ছেলে, রাসেল মিয়া গত ১/০৯/২০২৩ তারিখ তারাকান্দা থানায় একটি মামলা দায়ের করে মামলা নং -০২। ধারা ৩৬৪/৩৮৫/৩০২/২০১/৩৪ রজু হয়।

তারাকান্দা থানায় অপহরণ ও হত্যা করে লাশ গুম করার ঘটনায় মামলায় জড়িত আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ প্রক্রিয়া চলমান রয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park