1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
র‌্যাব-৫ হাতে চারঘাটে মাদক ও অস্ত্র সহ ব্যবসায়ী গ্রেফতার বারহাট্টা উপজেলা নির্বাচনে ৪ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত মানুষকে সর্বজনীন পেনশন স্কীমের আওতায় আনার লক্ষে জগন্নাথপুরে মতবিনিময় সভা শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী নেত্রকোনার ৩ উপজেলাতেই নতুনরা নির্বাচিত রানীগঞ্জ -হলিকোনা সড়কের করুন দশা, জনগণের ভোগান্তি জগন্নাথপুরে প্রভাষক মাওলানা মোঃ তরিকুল ইসলাম এর যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা জমে উঠেছে লংগদু উপজেলা পরিষদ নির্বাচন, প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার।

ইবিতে সিরাজগঞ্জ জেলা ছাত্র কল্যাণের নেতৃত্বে রনি ও আশিক

  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৫ বার পঠিত

মো: সাব্বির খান, ইবি।
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সিরাজগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) জেলা কল্যাণের উপদেষ্টা হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক শহিদুল ইসলাম এবং ফিন্যান্স বিভাগের অধ্যাপক ড. মো. রুহুল আমিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে সভাপতি হয়েছেন বাংলা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রনি আহমদ এবং সাধারণ সম্পাদক লোক প্রশাসন বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের মো. আশেক এ খোদা।

১৪ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি হুমায়ুন বাদশা, নাঈমা নিলা, ইসমাইল হোসেন অর্নব এবং রুফুলুন হাসান পিয়াস। যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, সাফওয়ান সাজভী ও রাকিবুল হাসান। সাংগঠনিক সম্পাদক মানিক হোসেন, মাজহারুল ইসলাম নাঈন, আহমেদ রনি ও আলামিন। দপ্তর সম্পাদক তাবিবুর রহমান এবং প্রচার সম্পাদক পদে রুখসানা খাতুন ইতি মনোনীত হয়েছেন।

নব-নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক মো. আশেক এ খোদা বলেন, ‘সিরাজগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতি একটি অরাজনৈতিক ও ছাত্রকল্যাণমূলক সংগঠন। এই সংগঠন এর মূল উদ্দেশ্য ইসলামী বিশ্ববিদ্যালয়ে সিরাজগঞ্জ জেলা হতে আগত সকল শিক্ষার্থী, শিক্ষক ও কর্মকর্তাদের মধ্যে সুসম্পর্ক গড়ে তোলা ও স্বেচ্ছাসেবী কাজের মাধ্যমে জেলার শিক্ষার্থীদের বিভিন্ন ধরনের সমস্যার সমাধান করা। আমি আশা রাখি , এই কমিটির সকলে জেলার সকল শিক্ষার্থী মিলে সংগঠন এর কর্মকাণ্ড-কে আরো বেগবান করবে।’

উল্লেখ্য, এর আগে সিরাজগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির আয়োজনে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ভর্তিকৃত ২০২১-২২ শিক্ষাবর্ষের নবীন বরণ অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park