1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। অধ্যক্ষের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভে নেমেছে শিক্ষার্থীরা তিতাসে যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নড়াইলে ১ মাদক কারবারী গ্রেফতার। ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে গলাটিপে হত্যা চেষ্টার অভিযোগ  সন্ত্রাস ও উগ্রবাদ নিরসনে ইসলামিক ফাউণ্ডেশন কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা।  রাজশাহীর শিবগঞ্জে গ্যাস সিলিন্ডারে মাদক বহনের সময় মাদক সহ ০১জন র‌্যাব-৫ এর হাতে গ্রেপ্তার  শান্তিগঞ্জে এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত গোপালগঞ্জের  রাবেয়া-আলী গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

সলঙ্গায় ৯ জুয়ারীসহ ১৫ জন আটক

  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪১ বার পঠিত

শাহরিয়ার মোরশেদ সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি –

সিরাজগঞ্জের সলঙ্গায় আবাসিক হোটেল ও শরিফ সলঙ্গায় পৃথক অভিযানে ৯ জুয়ারী সহ ১৫ জনকে আটক করেছে সলঙ্গা থানা পুলিশ।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) বিকেলে সলঙ্গা থানার হাটিকুমরুল এলাকার ময়নামতি আবাসিক হোটেলের ২য় তলার ৫ নং কক্ষে ও শরিফ সলঙ্গা গ্রামের আজাহার আলীর বাড়ীর পাশে বাঁশবাগানের ভিতরে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো,হাটিকুমরুল বাগিচাপাড়া গ্রামের নজরুল মন্ডলের ছেলে সাগর মন্ডল (২৩),মাজেদ মন্ডলের ছেলে শাহীন মন্ডল(৩৪),দবির উদ্দিন শেখের ছেলে নাসির শেখ(৩৬), পশ্চিম মধুরাপুর গ্রামের শাহীন রেজার ছেলে নাসির উদ্দিন (২৪),চুনিয়াখাড়া গ্রামের নূরুল ইসলামের ছেলে সাব্বির ইসলাম(২০),মুরাদপুর গ্রামের কোরবান আলীর ছেলে আশরাফ আলী(২৩),শরিফ সলঙ্গা গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে নূরনবী(৩০), তজিমুদ্দিনের ছেলে সজিব সরকার(২৬), বেতুয়া গ্রামের আকবর আলীর ছেলে আব্দুল মালেক (৩০)।

এছাড়াও মাদক মামলার ২ জন,মোবাইল চুরি মামলায় ২ জন ও ওয়ারেন্টভুক্ত মামলার ২ জন কে আটক করা হয়েছে।

সলঙ্গা থানার অফিসার ইনচার্জ এনামুল হক জানান, এলাকার বিভিন্ন স্থানে এরা জুয়া খেলে আসছে দীর্ঘদিন ধরে। এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে ৯ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। এছাড়াও মাদক সহ ২জন, চুরি মামলার ২ জন ও ওয়ারেন্টভুক্ত মামলার ২ জনসহ মোট ১৫ জনকে আটক করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে এবং আজ তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park