1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে লাখ টাকার মাদকদ্রব্য সহ হিজড়া গ্রেপ্তার গোপালগঞ্জে সময় টিভির ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু শ্বশুর বাড়িতে জামাইয়ের গলায় দড়ির ফাঁসি জগন্নাথপুরে মারামারি মামলার ৭ আসামী গ্রেপ্তার উপজেলা নির্বাচনের বাতাস বইছে পঞ্চগড় জেলা জুড়ে উপজেলা নির্বাচন ঘিরে ব্যাপক জনসমর্থন নিয়ে এগিয়ে নুরুল হুদা জগৎপুর আশ্রমের ১২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর ঢোলবাদন জগন্নাথপুরে সোনালী ফসল বোরোধান কাটা শুরু , কৃষক- কৃষাণীর মূখে হাসি গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী শহীদ মুক্তিযোদ্ধা পরিবারে সন্তান রফিকুল ইসলাম ( মিটু )।

নড়াইলে জুতার বাক্স থেকে ৮৫২০ পিস ইয়াবা উদ্ধার, গ্রেফতার ২জন।

  • আপডেট সময় : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৩ বার পঠিত

মোঃ আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার।

নড়াইলে ৮ হাজার ৫ শত২০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শনিবার (৯ সেপ্টেম্বর) নড়াইল জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) তারেক আল মেহেদী।

গ্রেফতারকৃতরা হলেন, কালিয়া উপজেলার পাঁচগ্রাম এলাকার মৃত সাব্বির শেখের ছেলে সাকিব শেখ (২৩) এবং একই উপজেলার বিলবাউছ গ্রামের সবুর শেখের ছেলে নাজমুল শেখ (৪০)।

গত শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে নড়াইল সদর থানাধীন ভওয়াখালী এলাকায় আসামী সাকিব এর ভাড়া বাসা থেকে ইয়াবাসহ তাদের দুইজন কে গ্রেফতার করে পুলিশ।

প্রেস বিজ্ঞপ্তিতে অতিরিক্ত পুলিশ সুপার জানান, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদ পেয়ে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জয়দেব কুমার বসু,অপু মিত্র, সরকারি উপ-পরিদর্শক (এএসআই) সেলিম মুন্সি, এএসআই নাহিদ নেয়াজ, ও সঙ্গীয় ফোর্স নড়াইল সদর থানাধীন ভওয়াখালী এলাকায় রেহেনা পারভীন ও আঃ সালাম দাড়িয়া দম্পতির বিল্ডিং এর নিচতলায় ভাড়া দেওয়া বাসার মধ্য থেকে আসামি সাকিব শেখ এবং নাজমুল শেখ ঘরের দরজা খুলে পালানোর চেষ্টাকালে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

পরে আসামী সাকিব শেখ এর ভাড়া করা বসতঘরের নিচতলার দক্ষিণ পশ্চিম রুমের মধ্যে কাঠের আলনার নিচে লুকিয়ে রাখা অবস্থায় একটি সাদা জুতার বাক্সের ভেতরে কসটেপ প্যাচানো ৫টি রোল, প্রতিটি রোলের মধ্যে ৯টি করে মোট ৪৫টি নীল রংয়ের জিপারলক পলিপ্যাকে রক্ষিত কমলা রংয়ের মোট ৮,৫২০ পিস ইয়াবা জব্দ করে পুলশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park