1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় ঐতিহাসিক ৭মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  ধর্মপাশায় বিনামুল্যে ৪০জন কৃষকের মধ্যে গাছের চারা,বীজ,সার বিতরণ লোহাগড়ায় প্রজেক্টের চুরির মালামাল ও ট্রাকসহ উজ্জ্বল নামে ১ জন আটক। পিকনিকের যাত্রীবাহী বাসের চাকা ফেটে শিশুসহ আহত অর্ধশতাধিক গোপালগঞ্জ কোটালীপাড়ায় সরকারি জমিতে  আলিশান বাড়ি নির্মাণের অভিযোগ।  জগন্নাথপুর-শিবগঞ্জ- বেগমপুর সড়কে কালভার্টের এ্যাপ্রোচে ধ্বস, সরাসরি যানবাহন চলাচল বন্ধ  ইবির বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিটের সভাপতি ড. মাহবুবর, সম্পাদক ড. শেলিনা  ইবির ঢাকা ছাত্রকল্যাণের নেতৃত্বে সাইফ-সালমান গোপালগঞ্জে  গাছে গাছে আমের মুকুল   জগন্নাথপুরে রাস্তার ঢালাই কাজ পরিদর্শন করেছেন মেয়র আক্তারুজ্জামান

জগন্নাথপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ কাজ পরিদর্শন করেছেন ইউএনও

  • আপডেট সময় : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৫ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ গৃহহীনদের জন্য প্রদানকৃত আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ কাজ ও ঘরে বসবাস বসবাসকারী পরিবারের খোঁজ-খবর নিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম।
মুজিববর্ষ উপলক্ষে সারাদেশের ন্যায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন এর ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ জমি ও গৃহ প্রদান কার্যক্রম এর আওতায় কলকলিয়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত কলকলিয়া গ্রাম এর দক্ষিণ পার্শ্বে আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর এর নির্মাণ কাজ ১১ ই সেপ্টেম্বর রোজ সোমবার দুপুরে পরিদর্শন করার পাশা-পাশি ইতিমধ্যে আশ্রয়ণ প্রকল্পের ঘরে বসবাস বসবাসকারী পরিবারের লোকজন এর সাথে আলাপ আলোচনা করে তাদের খোঁজ-খবর নিয়েছেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন, জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিয়াদ বিন ইব্রাহিম ভূঁইয়া সা-আধ, কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর তহশিলদার মোঃ নাজমুল হুদা খান, উপজেলা প্রকৌশল অধিদপ্তর এর সহকারী সাইফুদ্দিন, সাংবাদিক হুমায়ূন কবীর ফরীদি, আব্দুল কাদির, গিয়াস উদ্দিন, আব্দুল হামিদ ও আনসার সদস্য সহ আরো অনেকে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ জমি ও গৃহহীন পরিবারের মাঝে উপজেলার বিভিন্ন এলাকায় ঘর নির্মাণ করা হয়েছে। ইতিমধ্যে বহু পরিবার এই ঘরে বসবাস করছেন। আরো নতুন ঘর এর নির্মাণ কাজ চলছে। এবং যাচাই-বাছাই এর মাধ্যমে হতদরিদ্র গৃহ ও জমিহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park