1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক  মহাসড়কে গাড়ী চাপায় দুই শিশু গুরুতর আহত কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী

পরিবেশ প্রেমী এ্যাওয়ার্ড পেয়েছে দেশ সেরা “ফেয়ার ফেইস জগন্নাথপুর “

  • আপডেট সময় : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৯ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

বিভিন্ন সেবা মূলক কাজে বিশেষ অবদান রাখায় সামাজিক সংগঠন” ফেয়ার ফেইস জগন্নাথপুর ” দেশ সেরা হওয়ার পাশা-পাশি পরিবেশ প্রেমী এ্যাওয়ার্ড-২০২৩ পেয়েছে। তাদের এই অর্জনে জগন্নাথপুরবাসীর মাঝে আনন্দ উল্লাস বিরাজ করছে।
সামাজিক সংগঠন “আমব্রেলা ইয়ূথ ফাউন্ডেশন ” প্রতিষ্ঠালগ্ন থেকে পরিবেশ সহ বিভিন্ন বিষয়ে কাজ করার পাশা-পাশি বিভিন্ন সংগঠন এর সেবা মূলক কাজের স্বীকৃতি স্বরূপ “পরিবেশ প্রেমী এ্যাওয়ার্ড” প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায় “পরিবেশ প্রেমী এ্যাওয়ার্ড-২০২৩ ইং প্রদান উপলক্ষে বিগত ৮ ই সেপ্টেম্বর রোজ শুক্রবার আমব্রেলা ইয়ূথ ফাউন্ডেশন এর আয়োজনে সিলেটের একটি বেসরকারি সংস্থার হলরুমে অত্র ফাউন্ডেশনের উপদেষ্টা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক তাহমিনা ইসলাম এর সভাপতিত্বে ও আমব্রেলা ইয়ূথ ফাউন্ডেশন এর উপদেষ্টা ও ডেনিশ রিফিউজি কাউন্সিল কক্সবাজার বাংলাদেশের টিম লিডার আতিক রহমান এর পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এবং পরিবেশ, সামাজিক, সাংস্কৃতিক ও মানবিক কর্মকাণ্ডে বিশেষ ভূমিকা রাখায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সামাজিক সংগঠন ” ফেয়ার ফেইস জগন্নাথপুর ” কে দেশ সেরা সংগঠন ঘোষণা করার পাশা-পাশি ” পরিবেশ প্রেমী এ্যাওয়ার্ড” প্রদান করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও এ্যাওয়ার্ড প্রদান করেন, সিলেট জেলা প্রেসক্লাব এর সভাপতি হাসিনা বেগম চৌধুরী, বাংলাদেশ পরিবেশ আন্দোলন সিলেট জেলার সাধারণ সম্পাদক আব্দুল করিম, সিলেট এনজিও ব্যাুরো রিজিওনাল ম্যানেজার মসিউর রহমান, আমব্রেলা ইয়ূথ ফাউন্ডেশন এর উপদেষ্টা সুয়েজ মিয়া, ইকবাল হোসেন ও চাঁদ মিয়া প্রমূখ।
এই এ্যাওয়ার্ড প্রাপ্তিতে জগন্নাথপুরবাসীর মাঝে আনন্দ উল্লাস বইছে। এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জগন্নাথপুর এর বিভিন্ন শ্রেনী পেশার লোকজন আমব্রেলা ইয়ূথ ফাউন্ডেশন ও ফেয়ার ফেইস জগন্নাথপুর এর সংশ্লিষ্টদের অবিরত শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন। ফেয়ার ফেইস জগন্নাথপুর উপজেলাবাসীর জন্য আগামীতেও এই প্রত্যাশা সকলের।
এ ব্যাপারে ফেয়ার ফেইস জগন্নাথপুর এর সভাপতি সাইফুর রহমান মিনহাজ ও সাধারন সম্পাদক শহীদুল ইসলাম বলেন, এখন আমরা দেশ চ্যাম্পিয়ান। এই সাফল্য ধরে রাখতে সকলের সহযোগিতা কাম্য।এই অর্জন আমাদের একার নয়। এই এ্যাওয়ার্ড জগন্নাথপুরের সকল মানুষকে উৎসর্গ করছি।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park