1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
অপহরণকারী মানিক কে জয়পুরহাটের কাশিয়াবাড়ি থেকে গ্রেফতার ও ভিকটিম রায়তা কে উদ্ধার করেছে র‌্যাব গোপালগঞ্জে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদকের জন্ম বার্ষীকি পালন। লোহাগড়ায় ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। জগন্নাথপুরে এক শিক্ষক এর ঘুষিতে অপর শিক্ষক আহত, একজন জেল হাজতে সুনামগঞ্জ জেলার ৪০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা অনুষ্ঠিত।  বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী কর্তৃক একুশের বইমেলা পরিদর্শন জগন্নাথপুরে ফুটবল টুর্নামেন্টে “পাড়ারগাঁও সোনার বাংলা স্পোর্টিং ক্লাব” চ্যাম্পিয়ন ধর্মপাশা খলাপাড়া গ্রামের লাকি আক্তার ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত রোগীর পাশে কিয়ার এন্ড  সাইন ফাউন্ডেশন।  দেওয়ানগঞ্জে ‘দৈনিক সকালের সময়’ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন পিপিএম পদক পেলেন গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা

লোহাগড়া থানা পুলিশের অভিযানে ২৫০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার ২,

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৮ বার পঠিত

মোঃ আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার।

নড়াইল জেলার লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রাম থেকে মাদক ব্যবসায়ের সাথে সংশ্লিষ্ট মোঃ নাজমুল ইসলাম(৩২) ও মোঃ আরিফ শরিফ(২৮) নামের দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ।

গ্রেফতারকৃত মোঃ নাজমুল ইসলাম উপজেলার নোয়াগ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে, এবং মোঃ আরিফ একই গ্রামের মৃত ফায়েক শরীফ এর ছেলে।

১৪ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) লোহাগড়া থানাধীন দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রাম এলাকা থেকে তাদের আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ ওসি নাসির উদ্দিনের তত্ত্বাবধানে এসআই(নি:) অমিত কুমার বিশ্বাস ও এএসআই(নি:) মোঃ মাজহারুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ লোহাগড়া থানার দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রাম এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

এ সময় তাদের নিকট থেকে ২৫০ গ্রাম গাঁজা ও দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়। এ সংক্রান্তে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করেন

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park