1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক  মহাসড়কে গাড়ী চাপায় দুই শিশু গুরুতর আহত কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী

নিখোঁজ সন্তান যখন মায়ের বুকে ফিরে আসে তখন মায়ের বুকটা কতটা ভরে যায় তা শুধু ফিরে পাওয়া সন্তানের মা’ই বলতে পারেন”

  • আপডেট সময় : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৫ বার পঠিত

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

এমনই একটি ঘটনার সাক্ষী হয়ে রইল গোপালগঞ্জ সদর থানা পুলিশ। অদ্য ১৪/০৯/২৩ তারিখ বিকাল ১৬:১০ ঘটিকায় জনৈক আঁখি বেগম ওরফে আকলিমা (৪০) তার ০৯ বছরের ছেলে আবু বক্কর সিদ্দিক এর নিখোঁজ সংক্রান্তে গোপালগঞ্জ সদর থানায় একটি জিডি করেন। উক্ত জিডিতে নিখোঁজ ছেলেটির একটি ছবিও সংযুক্ত করেন। জিডিটি এসআই নিয়াজ মোর্শেদের নামে হাওলা করা হয়।

এরপর নিয়াজ মোর্শেদ উক্ত নিখোঁজ জিডি নিয়ে ডিউটিতে বের হন। জিডির কপি হাতে, আর নিখোঁজ ছেলেটির (জিডিতে থাকা) ছবি যেন নিয়াজ নিজের হৃদয়ে গেঁথে নেন। ডিউটিরত অবস্থায় লঞ্চঘাট এলাকায় গাড়ি নিয়ে পেট্রোলিং করার সময় অনুমান ২১:১৫ ঘটিকায় দূর থেকে হঠাৎ নিয়াজের চোখ পড়ে একটি লাল গেঞ্জি পরা ছেলের উপর। ছেলেটি হেঁটে চলে যাচ্ছে। নিয়াজ ড্রাইভারকে বলেন গাড়ি থামান! থামান! গাড়ি থেকে নেমে নিয়াজ দৌড়ে চলে যায় ছেলেটির কাছে। কাছে গিয়ে নিয়াজের স্বস্তির নি:শ্বাস। যেন তার হৃদয়ে থাকা নিখোঁজ ছেলেটির ছবির সাথে খুঁজে পাওয়া ছেলেটির ছবির হুবুহু মিল। তারপরও জিডির কপি নিয়ে আরেকবার মিলিয়ে দেখা। ছেলেটির নাম-ঠিকানা জিজ্ঞাসা করলে তাও জিডির সাথে মিলে যায়।

এরপর আবু বক্করকে থানায় নিয়ে আসে এসআই নিয়াজ। সংবাদ দেওয়া হয় তার মাকে। মা এসে ছেলে পেয়ে আনন্দে আত্মহারা। এরপর বিধি মোতাবেক আবু বক্করকে তার মায়ের জিম্মায় প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park