1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক  মহাসড়কে গাড়ী চাপায় দুই শিশু গুরুতর আহত কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী

সিরাজগঞ্জে ডেঙ্গু আক্রান্ত হয়ে নবম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু।

  • আপডেট সময় : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৯ বার পঠিত

মোঃ আশিকুল ইসলাম,বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

সিরাজগঞ্জ জেলার, বেলকুচি উপজেলা কে.সি শালদাইড় গ্রামে ডেঙ্গু আক্রান্ত হয়ে শিহাব মোল্লা (১৫) নামের এক নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকালে ঢাকার কুর্মিটোলা জেনারেল হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শিহাব বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ি ইউনিয়ন পরিষদে ৮ নং ওয়ার্ডে কে,সি শালদাইড় উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ও কে.সি শালদাইড় উত্তর পাড়া গ্রামের শরিফুল মোল্লার ছেলে।

ঘটনা সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম তুহিন জানান, বেশকিছু দিন ধরে শিহাব জ্বরে আক্রান্ত ছিল। স্থানীয় ধাতব্য চিকিৎসায় থেকে চিকিৎসা নিলেও তার জ্বর কমেনি। পরে চিকিৎসকের পরামর্শে ডাক্তার তার ডেঙ্গু পরীক্ষা করতে বললে পরীক্ষায় তার ডেঙ্গু পজিটিভ হয়। অবস্থার বেগতিক হলে তাকে চিকিৎসার জন্য ঢাকার কুর্মিটলা জেনারেল হসপিটালে ভর্তি করানো হয়। আজ সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park