1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় ঐতিহাসিক ৭মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  ধর্মপাশায় বিনামুল্যে ৪০জন কৃষকের মধ্যে গাছের চারা,বীজ,সার বিতরণ লোহাগড়ায় প্রজেক্টের চুরির মালামাল ও ট্রাকসহ উজ্জ্বল নামে ১ জন আটক। পিকনিকের যাত্রীবাহী বাসের চাকা ফেটে শিশুসহ আহত অর্ধশতাধিক গোপালগঞ্জ কোটালীপাড়ায় সরকারি জমিতে  আলিশান বাড়ি নির্মাণের অভিযোগ।  জগন্নাথপুর-শিবগঞ্জ- বেগমপুর সড়কে কালভার্টের এ্যাপ্রোচে ধ্বস, সরাসরি যানবাহন চলাচল বন্ধ  ইবির বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিটের সভাপতি ড. মাহবুবর, সম্পাদক ড. শেলিনা  ইবির ঢাকা ছাত্রকল্যাণের নেতৃত্বে সাইফ-সালমান গোপালগঞ্জে  গাছে গাছে আমের মুকুল   জগন্নাথপুরে রাস্তার ঢালাই কাজ পরিদর্শন করেছেন মেয়র আক্তারুজ্জামান

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্যর পূর্নাঙ্গ কমিটির সমন্বয়ে কার্যনির্বাহী সংসদের প্রথম সভা অনুষ্ঠিত হয়।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৭ বার পঠিত

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি:
আজহারুল আলম সিপু

২১ সেপ্টেম্বর রোজ বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকায় শহীদ জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি, সুনামগঞ্জ হলরুমে অনুষ্ঠান টি অনুষ্ঠিত হয়।

সভায় প্রথমে জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সকল নেতৃবৃন্দ কে ফুল দিয়ে বরন করে নেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট এবং সাধারণ সম্পাদক নোমান বখত পলিন।
সভায় সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নুরুল হুদা মুকুট। সভাপতির বক্তব্য আলহাজ্ব নুরুল হুদা মুকুট প্রথমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারও নৌকায় ভোট দিয়ে সরকার গঠনের জন্য নবনির্বাচিত জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে আহবান জানান।

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিনের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সহসভাপতি ও সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সহসভাপতি এডভোকেট পীর মতিউর রহমান, সহসভাপতি রেজাউল করিম শামিম, যুগ্ম সাধারণ সম্পাদক শামিম চৌধুরী, জেলা আওয়ামী লীগ সম্মানিত সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল প্রমুখ।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি করুনা সিন্ধু চৌধুরী বাবুল, সহসভাপতি আজহারুল ইসলাম শিপার, এডভোকেট দিলিপ কুমার দাশ, সহসভাপতি এডভোকেট চান মিয়া, নজরুল ইসলাম শেফু, আইন বিষয়ক সম্পাদক আজাদুল ইসলাম রতন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান টিপু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সবুজ কান্তি দাস, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সিতেশ তালুকদার মঞ্জু, দপ্তর সম্পাদক বিমান কান্তি রায়, ধর্ম বিষয়ক সম্পাদক মফিজুল হক মফিজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক কল্লোল তালুকদার চপল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুল হাসান শাহীন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, যুব ও ক্রীড়া সম্পাদক অ্যাড স্বপন রায় সপু, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আমিনুর রশিদ রনক, শ্রম সম্পাদক ফজলুল হক, সাংস্কৃতিক সম্পাদক আফতাব মিয়া, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আবুল কালাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, জীতেন্দ্র তালুকদার পিন্টু ও আসাদুজ্জামান সেন্টু, উপ-দপ্তর সম্পাদক নিজাম উদ্দিন এমকম, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শুভ বণিক এবং কোষাধ্যক্ষ মুজিবুর রহমান তালুকদার।
সম্মানিত সদস্য সৈয়দ আবুল কাশেম, হাজী আবুল কালাম, খায়রুল হুদা চপল, রণজিত সরকার, সৈয়দ ফারুক আহমেদ, আল আমিন চৌধুরী, সৈকতুল ইসলাম সৈকত, ব্যারিস্টার অনুকূল তালুকদার ডাল্টন, অমল কান্তি কর, আজাদ হোসেন, সজিব রঞ্জন দাস, আব্দুল ওদুদ, এটিএম শাহিন রেজা, অজয় কান্তি তালুকদার দোলন, মাহতাবুল হাসান সমুজ, ন্যায়েব আলী, মো. সাহারুল আলম আফজল, কামরুল হুদা সচি, লিটন সরকার, সাজ্জাদ হোসেন নাহিদ, গোলাম কিবরিয়া, আতিকুল ইসলাম আতিক।

গত ১১ ফেব্রুয়ারি ২০২৩ সম্মেলনের মাধ্যমে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট ও সাধারণ সম্পাদক হিসেবে নোমান বখত পলিনকে নির্বাচিত করে দুই সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করেন ওবায়দুল কাদের। সম্মেলনের ৬ মাস পর কেন্দ্রীয় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে গত ৯ সেপ্টেম্বর শনিবার অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটি শনিবার রাতে সুনামগঞ্জ জেলা নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park