1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। অধ্যক্ষের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভে নেমেছে শিক্ষার্থীরা তিতাসে যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নড়াইলে ১ মাদক কারবারী গ্রেফতার। ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে গলাটিপে হত্যা চেষ্টার অভিযোগ  সন্ত্রাস ও উগ্রবাদ নিরসনে ইসলামিক ফাউণ্ডেশন কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা।  রাজশাহীর শিবগঞ্জে গ্যাস সিলিন্ডারে মাদক বহনের সময় মাদক সহ ০১জন র‌্যাব-৫ এর হাতে গ্রেপ্তার  শান্তিগঞ্জে এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত গোপালগঞ্জের  রাবেয়া-আলী গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

তিতাসে যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগ; প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • আপডেট সময় : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৭ বার পঠিত

সাকিব হোসেইন, (কুমিল্লা) সংবাদদাতা: কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বর্তমানে কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সভাপতি প্রার্থী মোঃ সারওয়ার হোসেন বাবুর বিরুদ্ধে ইত্তেফাক অনলাইন পোর্টালসহ কয়েকটি আন্ডারগ্রাউন্ড অনলাইন পোর্টালে এক তরফা নিউজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইট উপজেলা যুবলীগের অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন সারওয়ার হোসেন বাবু।

সংবাদ সম্মেলনে সারওয়ার হোসেন বাবু বলেন, কুমিল্লা উত্তর জেলার নতুন কমিটি শিগগিরই ঘোষিত হবে বলে জানা যাচ্ছে। আমিও ঐ কমিটিতে সভাপতি/আহ্বায়ক পদে প্রার্থী হিসেবে জীবনবৃত্তান্ত কেন্দ্রে জমা দিয়েছি। আমি পূর্বের কমিটিতেও একমাত্র যুগ্ম-আহবায়ক পদে দায়িত্ব পালন করেছি এবং কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকেরও দায়িত্ব পালন করেছি। এবার সভাপতি পদে আমার নাম আলোচনায় থাকায় আমার জনপ্রিয়তা দেখে যারা ঈশ্বর্নিত হয়ে আমার বিরুদ্ধে উদ্দেশ্য প্রনোদিত মিথ্যা বানোয়াট ভুল তথ্য দিয়ে মিডিয়ার মাধ্যমে আমাকে হেয় করার জন্য একতরফা নিউজ প্রচার করিয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি একটি দায়িত্বশীল জাতীয় দৈনিক ইত্তেফাকের মতো জনপ্রিয় অনলাইন পোর্টালে কিভাবে আমার বক্তব্য না নিয়ে একতরফা নিউজ প্রচার করলো তা আমার বোধগম্য নয়। তিনি আরো বলেন, যখন এই ধরনের মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত নিউজ প্রকাশ করা হয়েছে তখন থেকে এই নিউজের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতিবাদ ও নিন্দার ঝড় উঠে। নিউজে আমার বিরুদ্ধে যেগুলো লেখা হয়েছে এর কোন বৃত্তি নাই। এর কোন কিছুর মধ্যেই আমি জড়িত না, তার সকল প্রমান আমার কাছে আছে। রাজনৈতিক প্রতিহিংসার কারণে স্থানীয় একটি কুচক্রিমহল আমার পিছনে শুরু থেকেই লেগে আছে, আবারও এই সমস্ত নোংরামি শুরু করছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ সাইফুল আলম মুরাদ, উপজেলা ছাত্র লীগের সভাপতি একেএম কামরুল হাসান তুষার।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর ২০২৩ইং ১৯:৫৯ মিনিটে ইত্তেফাক অনলাইন ডেস্ক দিয়ে “কুমিল্লায় যুবলীগের পদ বাগাতে মরিয়া বিতর্কিতরা, তৃণমূলে দুশ্চিন্তা” শিরোনাম দিয়ে সংবাদ প্রকাশিত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park