1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। অধ্যক্ষের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভে নেমেছে শিক্ষার্থীরা তিতাসে যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নড়াইলে ১ মাদক কারবারী গ্রেফতার। ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে গলাটিপে হত্যা চেষ্টার অভিযোগ  সন্ত্রাস ও উগ্রবাদ নিরসনে ইসলামিক ফাউণ্ডেশন কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা।  রাজশাহীর শিবগঞ্জে গ্যাস সিলিন্ডারে মাদক বহনের সময় মাদক সহ ০১জন র‌্যাব-৫ এর হাতে গ্রেপ্তার  শান্তিগঞ্জে এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত গোপালগঞ্জের  রাবেয়া-আলী গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

সিলেট -৫ (জকিঞ্জ-কানাইঘাট) আসনে নির্বাচনী এলাকা থেকে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ সুপ্রিম কোর্টের এডভোকেট ও জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সিলেট মহানগর জাতীয় পার্টির সভাপতি এম.এ সালেহ চৌধুরী।

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৭ বার পঠিত

দৈনিক মানবাধিকার সংবাদ ডেস্কঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট -৫ (জকিঞ্জ-কানাইঘাট) আসনে নির্বাচনী এলাকা থেকে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ সুপ্রিম কোর্টের এডভোকেট ও জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সিলেট মহানগর জাতীয় পার্টির সভাপতি এম.এ সালেহ চৌধুরী।

তিনি জানান, আমি নির্বাচিত হলে সিলেট – ৫ আসনের (জকিঞ্জ ও কানাইঘাট) উপজেলার সার্বিক উন্নয়নের জন্য যা যা করণীয় আমি তা করবো। জকিগঞ্জে ইকনমিক জোন চালু করবো, সকল সড়ক সংস্কার, ৪ লেন সড়ক, রেললাইন চালুর জন্য কাজ করবো, লোভাছড়া চালুকরণ সহ লোভাছড়া ও তিন নদীর মুহনাকে পর্যটন অঞ্চল ঘোষনার জন্য কাজ করবো। জকিগঞ্জ সরকারি কলেজে অনার্স চালুকরে, দনা সীমান্তে স্থলবন্দর চালু, জকিগঞ্জ টু করিমগঞ্জে সেতু চালুর জন্য সর্বচ্চ প্রয়াস চালিয়ে যাব।

সাবেক রাষ্ট্রপতি পল্লী বন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের আদর্শে অনুপ্রাণিত হয়ে জাতীয় পার্টির রাজনীতি করছি। তাই অত্র এলাকার মানুষের আস্থা এবং সমর্থন পেয়েছি বলে আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন পেলে নির্বাচন করবো। তাই আমি জকিঞ্জ এবং কানাইঘাট এই দুই উপজেলার জনগণের কাছ থেকে দোয়া, সমর্থন এবং ভালোবাসা চাই।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park