1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জে  গাছে গাছে আমের মুকুল   জগন্নাথপুরে রাস্তার ঢালাই কাজ পরিদর্শন করেছেন মেয়র আক্তারুজ্জামান ইবিতে মুক্ত মঞ্চ তৈরির নামে কাটা হচ্ছে গাছ গোলাপগঞ্জে বাসচাপায় প্রাণ গেল পুলিশ সদস্যের বহিরাগত যাত্রী তুলতে নিষেধ করায় ইবি শিক্ষার্থী মারধর করলেন বাস ড্রাইভার  ইবিতে ফি সমন্বয়ের দাবিতে মানববন্ধন  জগন্নাথপুরে গাছে গাছে আমের মুকুল, চারদিকে মৌ মৌ ঘ্রাণ  গোলাপগঞ্জে গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত ৫ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। রাজশাহী চারঘাটে শেখ রাসেল নাইট ক্রিকেট ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪ ফাইল ম্যাচ অনুষ্ঠিত। নড়াইলে মাদরাসা ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

ফেসবুকে পোস্ট দিয়ে সদ্যঘোষিত তারাকান্দা ছাত্রলীগের কমিটি থেক পদত্যাগ

  • আপডেট সময় : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ৫৮ বার পঠিত

হুমায়ুন কবির,ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহের তারাকান্দা উপজেলা সদ্যঘোষিত ছাত্রলীগ কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মুশফিকুর রহমান মিম চৌধুরী কমিটি গঠিত হওয়ার ১২ ঘন্টা পর ফেসবুকে পোস্ট দিয়ে পদত্যাগ ঘোষনা করেন। তার ফেসবুক পোস্ট টি হলোঃ
আসসালামু আলাইকুম,
আমি মুশফিকুর রহমান চৌধুরী মীম। বাংলাদেশ ছাত্রলীগ তারাকান্দা উপজেলা শাখার নবগঠিত কমিটির “যুগ্ম সাধারণ সম্পাদক ” পদে মনোনীত হয়েছি।
প্রথমে শুকরিয়া জ্ঞাপন করছি ফুল-তারার রত্ন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী আমার নেতা শরীফ আহমেদ এমপি মহোদয়ের প্রতি আমাকে উক্ত কমিটিতে মূল্যায়ন করার জন্য। সদ্যঘোষিত তারাকান্দা উপজেলা ছাত্রলীগের মাহ্ফুজ- জয় কমিটি অত্যন্ত সুন্দর ও সাবলীল কমিটি হয়েছে। আমি তাদের সফলতা কামনা করি।
আমার পারিবারিক সিদ্ধান্ত ও ব্যাক্তিগত কারণে সদ্যঘোষিত তারাকান্দা উপজেলা ছাত্রলীগের কমিটি থেকে স্বেচ্ছায় পদত্যাগ করিলাম।
সেই সাথে আবারো আমি তাদের সফলতা কামনা করি।
মুশফিকুর রহমান চৌধুরী মীম,সাবেক কর্মী,তারাকান্দা উপজেলা ছাত্রলীগ।
উল্লেখ্য আজ রবিবার (১আক্টোবর) সকালে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ সভাপতি আল আমিন ও সাধারন সম্পাদক হুমায়ুন কবির সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে মাহফুজ তালুকদার কে সভাপতি ও আবু সাঈদ জয় কে সাধারন সম্পাদক করে ৫ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park