1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক  মহাসড়কে গাড়ী চাপায় দুই শিশু গুরুতর আহত কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে টুঙ্গিপাড়া প্রেসক্লাব।

  • আপডেট সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ১১৭ বার পঠিত

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

গতকাল সকাল ১১টায় গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলায় টুঙ্গিপাড়া প্রেস ক্লাবের শুভ উদ্ধোদন সহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন টুঙ্গিপাড়া প্রেস ক্লাবের সদস্যরা।
টুঙ্গিপাড়া প্রেস ক্লাবের ২২ সদস্য বিশিষ্ঠ নবগঠিত কমিটির সভাপতি বি এম গোলাম কাদেরের নেতৃত্বে কমিটির সাধারন সম্পাদক ও সকল গনমাধ্যম কর্মীরা এই টুঙ্গিপাড়া উপজেলা চত্বরে নতুন অফিস উদ্ধোদন করে, সামাধিতে শ্রদ্ধা নিবেদন সহ ১৯৭৫ সালে বঙ্গবন্ধু বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদের রুহের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন তারা।
টুঙ্গিপাড়া প্রেস ক্লাবের সভাপতি, দৈনিক ইত্তেফাক এর টুঙ্গিপাড়া উপজেলা প্রতিনিধি বি এম গোলাম কাদের কলম সৈনিক সৈনিকদের উদ্দেশ্য বলেন, বস্তনিষ্ঠ সাংবাদ পরিবেশন ও সত্য তথ্য ভিত্তিতে সংবাদ পরিবেশন করুন। সাংবাদিকতা একটি মহান পেশা এই মহান পেশা যেন আপনার লেখনীর মাধ্যমে বদনাম না হয়। আমরা জাতির বিবেক, আমাদের কারনে জাতির মাথা যাতে নিচু না হয় সেদিকে সকলকে খেয়াল রাখতে হবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park