1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইল সুলতান মেলা উপলক্ষে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শিশু সহ ৩ জন আহত জগন্নাথপুরে সাংবাদিক শংকর রায় এর শেষকৃত্য সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ গোপালগঞ্জ জেলা পুলিশের মানবিক কর্মসূচি বাস্তবায়ন গোপালগঞ্জে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার উখিংমের যোগদান গোপালগঞ্জের উপজেলা চেয়ারম্যান প্রার্থী গাজী মাসুদ অনারস মার্কায় টুঙ্গিপাড়াবাসীর কাছে দোয়া ও ভোট ভিক্ষা চান। গোপালগঞ্জ জেলা নির্বাচন কমিশন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক ঘোষনা করেন। লোহাগড়ায় সরকারী নিয়ম-নীতি না মেনে দিঘলিয়া ইউপি চেয়ারম্যান বিদেশ সফরে। জগন্নাথপুরে ওয়াশ ব্লকের নির্মাণ কাজ উদ্বোধন করলেন কাউন্সিলর কামাল হোসেন

ধর্মপাশায় ভারতীয় ৯০বস্তা চিনি সহ ৪ জন চোরাকারবারি গ্রেপ্তার

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ১২৮ বার পঠিত
Exif_JPEG_420

রবি মিয়া ধর্মপাশা মধ্যনগর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের ধর্মপাশায় চোরাই পথে নিয়ে আসা ভারতীয় চিনি উদ্ধার করেছে ধর্মপাশা থানা পুলিশ। এ সময় চিনি বহনকারী দুই হ্যান্ডট্রলির চালক ও হেলপার সহ চার জনকে গ্রেফতার করা হয়েছে।মূল চোরাকারবারি রয়েছে ধরাছোঁয়ার বাইরে।

মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার সময় মধ্যনগর- ধর্মপাশা রাস্তার সুনই ব্রীজের নিকটে রাস্তা থেকে ভারতীয় চিনি ভর্তি দুই হ্যান্ডট্রলিসহ দুই চালক ও দুই হেলপারকে আটক করা হয়।
পুলিশ সুত্রে জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলার মধ্যনগর- ধর্মপাশা রাস্তায় চোরাচালানের মাধ্যমে দুটি হ্যান্ডট্রলি যোগে ভারতীয় চিনি পাশের মোহনগঞ্জে নিয়ে যাওয়ার সময় সুনই ব্রীজের নিকটে ভারতীয় চিনি ভর্তি দুটি হ্যান্ডট্রলি জব্দ করে ধর্মপাশা থানা পুলিশ। এ সময় দুই চালক ও দুই হেলপারকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া,
১। এরশাদ (৩৭)নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার নাগডরা গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে , মো. আবুল কাউছার(৪০) একই জেলার মোহনগঞ্জ পৌরসভার দৌলতপুর গ্রামের মৃত আবদুল মান্নানের ছেলে,মো. হেলাল মিয়া(৫০) মোহনগঞ্জ পৌরসভার কাজীহাটি গ্রামের মৃত ইসমাইল মিয়ার ছেলে, মো.শফিকুল ইসলাম (৩৭) সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার ফাতেমা নগর গ্রামের মো. রাজ আলীর ছেলে।
এস আই আব্দুস সবুর বলেন, মূল চোরাকারবারিদেরকে শনাক্ত করা আমার একার পক্ষে সম্ভব নয়।
ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান বলেন, আসামিদের স্বীকারোক্তি মতে মূল চোরাকারবারি হিসেবে প্রমাণ করা কঠিন বিষয়। আসামিদের বিরুদ্ধে The special powers act 1974 section 25B(1)(b) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park