1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কলকলিয়ায় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত ইবির নতুন ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল পঞ্চগড়ে ঘরে ঢুকে, প্রেমিকাকে গলা কেটে হত্যা শান্তিপূর্ণ পরিবেশে জগন্নাথপুরে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ ধর্মপাশা উপজেলা বাসিকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবুল বাশার নারীর টানে বাড়ি ফেরা মানুষের ঢল নড়াইলের পল্লীতে ১ কিশোরীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ বেসামরিক সেনা কর্মচারীর বিরুদ্ধে। ঈদের দিন সেমাই-চেনি খাবে এটা ভেবেই খুশি তারা গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে

তিতাসে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার আবদুস সবুর এর গণসংযোগে জনতার ঢল

  • আপডেট সময় : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ৭৩ বার পঠিত

সাকিব হোসেইন, (কুমিল্লা) সংবাদদাতা: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১ তিতাস-দাউদকান্দি আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর গণসংযোগে বের হলেই নামে জনতার ঢল। যখনই শোনেন আবদুস সবুর ভাই এসেছেন তখন নারী-পুরুষ কেউ থাকে না, প্রিয় এ কেন্দ্রীয় নেতাকে সবাই এক নজর দেখার জন্য ছুটে আসেন রাস্তায়।

মঙ্গলবার (৩রা অক্টোবর) বিকেলে তিতাসের বলরামপুর ইউনিয়নের গাজিপুর এলাকার জিন্দা অলি পীর শাহবাজের মাজার জিয়ারত শেষে গাজিপুর এলাকা থেকে গণসংযোগ ও সরকারের উন্নয়নের লিফলেট বিতরন শুরু করে বাতাকান্দি এলাকা হয়ে উক্ত ইউনিয়ন পরিষদের মাঠ প্রাঙ্গণে বলরামপুর ইউনিয়ন আ’লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন কতৃক আয়োজিত গনসংযোগ ও পথসভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার আবদুস সবুর।

এদিকে ইঞ্জিনিয়ার আবদুস সবুর আসার খবরে এলাকার শত শত নারী পুরুষ গনসংযোগ ও পথসভা অনুষ্ঠানে এসে ভিড় জমান। এরপর তারা ফুলের পাঁপড়ি ছিটিয়ে ও স্থানীয় আ’লীগের নেতৃবৃন্দ ফুলের মালা দিয়ে আবদুস সবুর কে বরণ করে নেন। সে সাথে “আবদুস সবুর ভাই, আবদুস সবুর ভাই” স্লোগান দিয়ে মুখরিত করেন পুরো এলাকা। সাধারণ মানুষের সমর্থন আর ভালোবাসা দেখে কেন্দ্রীয় এ নেতা উৎফুল্ল হয়ে উঠেন।

উপজেলাবাসী’র উদ্দেশ্যে আবদুস সবুর সরকারের বিগত দিনের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে আবারও নৌকা প্রতীককে ভোট দেয়ার আহ্বান জানান।

বলরামপুর ইউনিয়নে ইঞ্জিনিয়ার আবদুস সবুর এর গনসংযোগ ও পথসভা সফল করতে তিতাস উপজেলা যুবলীগ যুগ্ন আহবায়ক নাজমুল হাসান কিরন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাজ্জাদ শিকদার, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মাহফুজ শিকদার ও বলরামপুর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আবুল হোসেন সহ স্থানীয় আ’লীগের নেতাকর্মীদের অক্লান্ত পরিশ্রমের প্রসংসা ও স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করে পথসভা ও গনসংযোগটি সফল করার জন্য বিশেষ ধন্যবাদ জ্ঞাপন ও করেন এ কেন্দ্রীয় নেতা।

বলরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোবারক হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হোসেন এবং উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নাজমুল হাসান কিরনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডক্টর আব্দুল মান্নান জয়,বশিরুল আলম মিয়াজী, দাউদকান্দি উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক তোফাজ্জল হোসেন ভূইয়া, বর্তমান সিনিয়র সহ-সভাপতি মুন্সী মজিবুর রহমান, সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন আনোয়ার,সাবেক সদস্য সচিব দেওয়ান মোহাম্মদ জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজ্বী নাছির উদ্দীন, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক সারোয়ার হোসেন বাবু, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান দেলোয়ার হোসেন পলাশ, সদর কড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল আলম মুরাদ, ভিটিকান্দি ইউনিয়ন চেয়ারম্যান বাবুল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল মোল্লা, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শেরই আলম, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি সাজ্জাদ হোসেন সিকদার, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মাহফুজ শিকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক ডাঃ এম এ ছাত্তার, বলরামপুর ইউনিয়ন আ’লীগের আইন বিষয় সম্পাদক কাজী এম এ মতিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম কামরুল হাসান তুষার প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, তিতাস উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলম সরকার, দপ্তর সম্পাদক মীর শওকত লিটন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোসলেম মিয়া সরকার,কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মকবুল মাহমুদ প্রধানসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park