1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কলকলিয়ায় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত ইবির নতুন ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল পঞ্চগড়ে ঘরে ঢুকে, প্রেমিকাকে গলা কেটে হত্যা শান্তিপূর্ণ পরিবেশে জগন্নাথপুরে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ ধর্মপাশা উপজেলা বাসিকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবুল বাশার নারীর টানে বাড়ি ফেরা মানুষের ঢল নড়াইলের পল্লীতে ১ কিশোরীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ বেসামরিক সেনা কর্মচারীর বিরুদ্ধে। ঈদের দিন সেমাই-চেনি খাবে এটা ভেবেই খুশি তারা গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে

এসো রাখি হাতে হাত রুখে দেই মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ।”

  • আপডেট সময় : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ৬৮ বার পঠিত

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

এই প্রতিপাদ্য নিয়ে গোপালগঞ্জ সদর থানাধীন চেচানিয়াকান্দিস্থ শ্রী শ্রী সার্বজনীন শীতলা মন্দির কমিটি কর্তৃক আয়োজিত আসন্ন শারদীয় দূর্গাপূজা ও আইন শৃঙ্খলা বিষয়ক ‘বিট পুলিশিং সভা’ অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ সদর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ আনিচুর রহমান। সভায় শ্রী শ্রী সার্বজনীন শীতলা মন্দির কমিটির সভাপতি বাবু শিবু চন্দ্র বৈদ্য সভাপতিত্ব করেন। উক্ত সভায় গোপালগঞ্জ পৌরসভার ১১, ১২, ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলরগণ সহ সংশ্লিষ্ট ওয়ার্ডের সকল পূজা মন্দির কমিটির সম্মানিত সভাপতি ও সেক্রেটারিগণ এবং এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সকল শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন। সভাটি সঞ্চালনা করেন বাবু টিটু বৈদ্য।

সভার শুরুতে মন্দির কমিটির পক্ষ থেকে অফিসার ইনচার্জকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। বিভিন্ন পূজা মন্দির কমিটির সভাপতি, সেক্রেটারিগণ এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ আসন্ন দুর্গাপূজা নিয়ে বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। অফিসার ইনচার্জ এবং স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরগণ তাদের সমস্যা মনোযোগ সহকারে শ্রবণ করেন। এরপর পর্যায়ক্রমে উপস্থিত ওয়ার্ড কাউন্সিলগণ বক্তব্য প্রদান করেন। ওয়ার্ড কাউন্সিলরগণ তাদের বক্তব্যে পূজার পূর্বেই বিভিন্ন ল্যাম্প পোস্টে পর্যাপ্ত লাইট লাগানো, রাস্তা মেরামত সহ ছোটখাটো সমস্যাগুলো সমাধান করে দেওয়ার এবং আসন্ন দুর্গাপূজা উদযাপনে হিন্দু ধর্মাবলম্বীদের সর্বাত্মক সহায়তা করার আশ্বাস দেন। প্রধান অতিথির বক্তব্যে অফিসার ইনচার্জ আসন্ন দুর্গাপূজায় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে যা যা প্রয়োজন সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান। সভায় উপস্থিত সকলে আশ্বস্ত হয়ে অফিসার ইনচার্জের এ বক্তব্যকে হাততালির মাধ্যমে স্বাগত জানান। অফিসার ইনচার্জ মহোদয় গোপালগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব আল বেলি আফিফা মহোদয়ের পক্ষ থেকে হিন্দু ধর্মাবলম্বীদের আসন্ন শারদীয় দুর্গাপূজার অগ্রিম শুভেচ্ছা জানান। তিনি ধর্মীয় ভাবগাম্ভীর্য বজায় রেখে সুন্দর এবং উৎসবমুখর পরিবেশে সকলের অংশগ্রহণে পূজা উদযাপন করার জন্য হিন্দু ধর্মানুসারীদের আহ্বান জানান। এছাড়াও তিনি তাঁর বক্তব্যে মাদকের বিষয়ে বর্তমান সরকারের নেওয়া ‘জিরো টলারেন্স’ নীতি ব্যক্ত করে গোপালগঞ্জ সদর থানা পুলিশ এই নীতি কার্যকরে সদা তৎপর বলে জানান। অফিসার ইনচার্জ এত সুন্দর একটি সভা আয়োজন করায় আয়োজক কমিটিকে এবং সভায় উপস্থিত হওয়ার জন্য সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। পরিশেষে অফিসার ইনচার্জ হিন্দু ধর্মাবলম্বীদেরকে গোপালগঞ্জ সদর থানা পুলিশের পক্ষ থেকে দূর্গাপূজার অগ্রিম শুভেচ্ছা জানিয়ে বক্তব্য সমাপ্ত করেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park