1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক  মহাসড়কে গাড়ী চাপায় দুই শিশু গুরুতর আহত কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী

সমাজে এমন কিছু সম্পর্ক গড়ে উঠে, যে সম্পর্ক প্রায় সময় রক্তের সম্পর্ক কেও হার মানায়।”

  • আপডেট সময় : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ৭০ বার পঠিত


মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

এমনই একটি সম্পর্কের দৃষ্টান্ত স্থাপন করলেন সৌদি নাগরিক জনাব বন্দর এনার্জি আরশাই। গোপালগঞ্জ সদর থানাধীন কাজুলিয়া গ্রামের লালন শেখ কাজ করেন সৌদি নাগরিক বন্দর এনার্জি আরশাই এর ব্যবসা প্রতিষ্ঠানে। লালন শেখ তার ভাতিজার বিয়েতে দাওয়াত করেন সৌদি কফিল বন্দর এনার্জি আরশাইকে। তিনি সম্পর্কের টানে কর্মচারীর আমন্ত্রণে সাড়া দিয়ে সুদূর সৌদি আরব থেকে ছুটে আসেন বাংলাদেশের গোপালগঞ্জ জেলার আজপাড়া গাঁয়ে। গত ২৭/০৯/২০২৩ খ্রি: তারিখে বাংলাদেশে এসে ঘুরে বেড়ান বিভিন্ন এলাকায়। ঘুরে ঘুরে বাংলাদেশের অপার সৌন্দর্য অবলোকন করেন। তিনি বাংলাদেশে এসে বাংলাদেশের নাগরিকদের আতিথেয়তার মুগ্ধ হন। তাঁর এই সফরের অংশ হিসাবে ০৭/১০/২০২৩ খ্রি: তারিখ সন্ধ্যার পর আসেন গোপালগঞ্জ সদর থানায়। তিনি থানায় আসার সাথে সাথে অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ আনিচুর রহমান তাঁকে স্বাগত জানান। তিনি অফিসার ইনচার্জের সাথে শুভেচ্ছা এবং কুশল বিনিময় করেন।

অফিসার ইনচার্জের আমন্ত্রণে বন্দর এনার্জি আরশাই সহ তাঁর সাথে থাকা ব্যক্তিগণ চা চক্রে অংশ নেন। এরপর তিনি বাংলাদেশ সফরের স্মৃতিকে ধরে রাখার জন্য অফিসার ইনচার্জের সাথে ছবি তোলার ইচ্ছা ব্যক্ত করেন। অফিসার ইনচার্জ তাঁর ইচ্ছাকে স্বাগত জানান। এরপর বন্দর এনার্জি আরশাই অফিসার ইনচার্জের সাথে ফটোসেশানে অংশ নেন।

বন্দর এনার্জি আরশাই অফিসার ইনচার্জের আতিথেয়তায় মুগ্ধ হন এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এরপর তিনি অফিসার ইনচার্জকে সৌদিআরবে যাওয়ার জন্য আমন্ত্রণ জানান। উল্লেখ্য তিনি আগামী ১০/০৯/২০২৩ খ্রি: তারিখ তাঁর সফর শেষে পুণরায় সৌদি আরব ফিরে যাবেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park