1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক  মহাসড়কে গাড়ী চাপায় দুই শিশু গুরুতর আহত কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী

গোপালগঞ্জ সদর থানা পুলিশ সদা তৎপর আসন্ন শারদীয় দুর্গাপূজা হবে উৎসব মুখর।”

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ৮১ বার পঠিত


মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

এই প্রতিপাদ্য বাস্তবায়নের লক্ষে নিরলভাবে কাজ করে যাচ্ছে গোপালগঞ্জ সদর থানা পুলিশ। গোপালগঞ্জ সদর থানা এলাকায় চলতি বছরে সর্বমোট ৩৫১ টি শারদীয় দূর্গাপূজা (উপজেলা প্রশাসনের তথ্য মতে) অনুষ্ঠিত হবে। এই বিপুল সংখ্যক পূজা মন্ডপের নিচ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করতে সদা প্রস্তুত গোপালগঞ্জ সদর থানা পুলিশ। আর এই নিরাপত্তা পরিকল্পনা প্রণয়নের লক্ষে ১২ অক্টোবর, গোপালগঞ্জ সদর থানার উদ্যোগে সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে ”মতবিনিয় সভা” অনুষ্ঠিত হয়। উক্ত সভায় গোপালগঞ্জ সদর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিচুর রহমান সভাপতিত্ব করেন। উক্ত সভায় গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার (ভূমি), সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান সহ উপজেলার বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তাগণ, গোপালগঞ্জ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ এবং উপজেলার বিভিন্ন পূজা মন্ডপের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত সভায় বিভিন্ন পূজা কমিটির নেতৃবৃন্দ তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। বিভিন্ন ইউপির চেয়ারম্যানগণ তাদের নিজ নিজ ইউনিয়নের বিভিন্ন মন্ডপের পূজা কিভাবে সুন্দরভাবে উদযাপন করা যায় এই বিষয়ে বক্তব্য প্রদান করেন। সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানগণ বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। সভায় অফিসার ইনচার্জ তাঁর বক্তব্যে কিভাবে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রেখে পূজা উদযাপন করা যায় এই বিষয়ে মতামত ব্যক্ত করেন। তিনি তাঁর বক্তব্যে হিন্দু ধর্মাবলম্বীদেরকে ধর্মীয় ভাবগাম্ভীর্য বজায় রেখে সুশৃঙ্খলভাবে পূজা উদযাপন করার জন্য অনুরোধ করেন। এরপর তিনি গোপালগঞ্জ সদর থানা পুলিশের পক্ষ থেকে হিন্দু ধর্মাবলম্বীদেরকে অগ্রীম শারদীয় শুভেচ্ছা জানান। উপজেলার নির্বাহী কর্মকর্তা তাঁর বক্তব্যে উৎসবমুখর পরিবেশে এবং সুশৃঙ্খলভাবে দূর্গাপূজা উদযাপন করার জন্য সকলের প্রতি আহবান জানান। পরিশেষে পরিশেষে সভাপতি উপস্থিত সকলকে ধন্যবাদ প্রদান করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park