1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় ঐতিহাসিক ৭মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  ধর্মপাশায় বিনামুল্যে ৪০জন কৃষকের মধ্যে গাছের চারা,বীজ,সার বিতরণ লোহাগড়ায় প্রজেক্টের চুরির মালামাল ও ট্রাকসহ উজ্জ্বল নামে ১ জন আটক। পিকনিকের যাত্রীবাহী বাসের চাকা ফেটে শিশুসহ আহত অর্ধশতাধিক গোপালগঞ্জ কোটালীপাড়ায় সরকারি জমিতে  আলিশান বাড়ি নির্মাণের অভিযোগ।  জগন্নাথপুর-শিবগঞ্জ- বেগমপুর সড়কে কালভার্টের এ্যাপ্রোচে ধ্বস, সরাসরি যানবাহন চলাচল বন্ধ  ইবির বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিটের সভাপতি ড. মাহবুবর, সম্পাদক ড. শেলিনা  ইবির ঢাকা ছাত্রকল্যাণের নেতৃত্বে সাইফ-সালমান গোপালগঞ্জে  গাছে গাছে আমের মুকুল   জগন্নাথপুরে রাস্তার ঢালাই কাজ পরিদর্শন করেছেন মেয়র আক্তারুজ্জামান

গোপালগঞ্জ সদর থানা পুলিশ সদা তৎপর আসন্ন শারদীয় দুর্গাপূজা হবে উৎসব মুখর।”

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ৬৮ বার পঠিত


মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

এই প্রতিপাদ্য বাস্তবায়নের লক্ষে নিরলভাবে কাজ করে যাচ্ছে গোপালগঞ্জ সদর থানা পুলিশ। গোপালগঞ্জ সদর থানা এলাকায় চলতি বছরে সর্বমোট ৩৫১ টি শারদীয় দূর্গাপূজা (উপজেলা প্রশাসনের তথ্য মতে) অনুষ্ঠিত হবে। এই বিপুল সংখ্যক পূজা মন্ডপের নিচ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করতে সদা প্রস্তুত গোপালগঞ্জ সদর থানা পুলিশ। আর এই নিরাপত্তা পরিকল্পনা প্রণয়নের লক্ষে ১২ অক্টোবর, গোপালগঞ্জ সদর থানার উদ্যোগে সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে ”মতবিনিয় সভা” অনুষ্ঠিত হয়। উক্ত সভায় গোপালগঞ্জ সদর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিচুর রহমান সভাপতিত্ব করেন। উক্ত সভায় গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার (ভূমি), সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান সহ উপজেলার বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তাগণ, গোপালগঞ্জ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ এবং উপজেলার বিভিন্ন পূজা মন্ডপের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত সভায় বিভিন্ন পূজা কমিটির নেতৃবৃন্দ তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। বিভিন্ন ইউপির চেয়ারম্যানগণ তাদের নিজ নিজ ইউনিয়নের বিভিন্ন মন্ডপের পূজা কিভাবে সুন্দরভাবে উদযাপন করা যায় এই বিষয়ে বক্তব্য প্রদান করেন। সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানগণ বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। সভায় অফিসার ইনচার্জ তাঁর বক্তব্যে কিভাবে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রেখে পূজা উদযাপন করা যায় এই বিষয়ে মতামত ব্যক্ত করেন। তিনি তাঁর বক্তব্যে হিন্দু ধর্মাবলম্বীদেরকে ধর্মীয় ভাবগাম্ভীর্য বজায় রেখে সুশৃঙ্খলভাবে পূজা উদযাপন করার জন্য অনুরোধ করেন। এরপর তিনি গোপালগঞ্জ সদর থানা পুলিশের পক্ষ থেকে হিন্দু ধর্মাবলম্বীদেরকে অগ্রীম শারদীয় শুভেচ্ছা জানান। উপজেলার নির্বাহী কর্মকর্তা তাঁর বক্তব্যে উৎসবমুখর পরিবেশে এবং সুশৃঙ্খলভাবে দূর্গাপূজা উদযাপন করার জন্য সকলের প্রতি আহবান জানান। পরিশেষে পরিশেষে সভাপতি উপস্থিত সকলকে ধন্যবাদ প্রদান করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park