1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী নেত্রকোনার ৩ উপজেলাতেই নতুনরা নির্বাচিত রানীগঞ্জ -হলিকোনা সড়কের করুন দশা, জনগণের ভোগান্তি জগন্নাথপুরে প্রভাষক মাওলানা মোঃ তরিকুল ইসলাম এর যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা জমে উঠেছে লংগদু উপজেলা পরিষদ নির্বাচন, প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার। জিলহজ্জ মাসের ফজিলত ও ইবাদত: গোপালগঞ্জের কাঠিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা,ঘের বাড়ি লুটপাট আহত- ৫ জগন্নাথপুরে ভিজিডি’র চাল বিতরণ সম্পন্ন

গোপালগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধকে কুপিয়ে হত্যা ছেলে গুরুতর আহত

  • আপডেট সময় : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ৯৫ বার পঠিত

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

গোপালগঞ্জের তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে রণজিৎ রায় ৮৫ নামের এক বিদ্ধকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় গুরুতর আহত হয়ে ছেলে ঝন্টু রায় ।
বৃহস্পতিবার ১২ই অক্টোবর রাত দশটায় গোপালগঞ্জ সদর উপজেলা মানিকহার গ্রামে এই ঘটনা ঘটে।পুলিশ জানায় রাত সাড়ে দশটার দিকে সদর উপজেলার মানিকহার মন্দিরের সামনে চোখে টস লাইট মারা কে কেন্দ্র করে রঞ্জিত রায় ও তার ছেলে ঝন্টু রায় কে কুপিয়ে ও পিটিয়ে আহত করে মিলটন খা ,ও শিপন খা সহ তাদের লোকজন পরে আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে রঞ্জিত রায় কে মৃত ঘোষণা করে কর্মরত চিকিৎসক ।গুরুতর আহত ঝন্টু রায় জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন, রয়েছে। নিহত এবং আহতদের জেনারেল হাসপাতালে ছুটে যান অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল ) মোঃ খাইরুল ইসলাম সহ পুলিশের ঊর্ধ্বতন একটি প্রতিনিধি দল দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park