1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কলকলিয়ায় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত ইবির নতুন ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল পঞ্চগড়ে ঘরে ঢুকে, প্রেমিকাকে গলা কেটে হত্যা শান্তিপূর্ণ পরিবেশে জগন্নাথপুরে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ ধর্মপাশা উপজেলা বাসিকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবুল বাশার নারীর টানে বাড়ি ফেরা মানুষের ঢল নড়াইলের পল্লীতে ১ কিশোরীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ বেসামরিক সেনা কর্মচারীর বিরুদ্ধে। ঈদের দিন সেমাই-চেনি খাবে এটা ভেবেই খুশি তারা গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ বলে জনগণের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা পুলিশের নৈতিক দায়িত্ব ও কর্তব্য

  • আপডেট সময় : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
  • ৭৩ বার পঠিত

 

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

এই লক্ষ্যে ১৩ অক্টোবর উরফি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো: মনির গাজীর সভাপতিত্বে গোপালগঞ্জ সদর থানাধীন মানিকহার “সার্বজনীন দূর্গা মন্দির”-এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় গোপালগঞ্জ সদর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিচুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও গোপালগঞ্জ সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান, উরফি ইউনিয়ন পরিষদের সাবেক দুই চেয়ারম্যান, এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সকল শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য এর আগে গত ১২ অক্টোবর রাত্র অনুমান ০৮:৩০ ঘটিকার দিকে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মানিকহার মালোপাড়া নিবাসী রণজিৎ রায় (৭৬) নামের একজন বৃদ্ধ ব্যক্তি খুন হন। উক্ত খুনের ঘটনাকে কেন্দ্র করে নতুন করে যাতে কোন অপ্রীতিকর ঘটনার সৃষ্টি না হয় এবং হিন্দু সম্প্রদায়ের আসন্ন শারদীয় দূর্গাপূজা সুশৃঙ্খলভাবে উদযাপনের লক্ষে অফিসার ইনচার্জ উক্ত মতবিনিময় সভায় উপস্থিত হয়ে তাঁর বক্তব্যের শুরুতে নিহত রণজিৎ রায়ের হত্যাকাণ্ডের বিষয়ে শোক প্রকাশ করেন এবং তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানান। তিনি দ্রুততম সময়ের মধ্যে খুনীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার আশ্বাস দেন। তিনি আরো বলেন, গোপালগঞ্জ সদর থানা পুলিশ জনগনের যেকোন প্রয়োজনে যেকোন প্রকার আইনী সহায়তায় সদা প্রস্তুত। তিনি হিন্দু সম্প্রদায়ের লোকজনদের আসন্ন শারদীয় দূর্গাপূজা উৎসবমুখর পরিবেশে এবং ধর্মীয় ভাবগাম্ভীর্য বজায় রেখে উদযাপন করার জন্য বলেন। স্থানীয় লোকজন বিশেষ করে হিন্দু সম্প্রদায়ের লোকজন উক্ত সভা আয়োজন করায় এবং অফিসার ইনচার্জ সভায় উপস্থিত হওয়ায় তাকে ধন্যবাদ জানান এবং গোপালগঞ্জ সদর থানা পুলিশের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park