1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইল সুলতান মেলা উপলক্ষে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শিশু সহ ৩ জন আহত জগন্নাথপুরে সাংবাদিক শংকর রায় এর শেষকৃত্য সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ গোপালগঞ্জ জেলা পুলিশের মানবিক কর্মসূচি বাস্তবায়ন গোপালগঞ্জে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার উখিংমের যোগদান গোপালগঞ্জের উপজেলা চেয়ারম্যান প্রার্থী গাজী মাসুদ অনারস মার্কায় টুঙ্গিপাড়াবাসীর কাছে দোয়া ও ভোট ভিক্ষা চান। গোপালগঞ্জ জেলা নির্বাচন কমিশন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক ঘোষনা করেন। লোহাগড়ায় সরকারী নিয়ম-নীতি না মেনে দিঘলিয়া ইউপি চেয়ারম্যান বিদেশ সফরে। জগন্নাথপুরে ওয়াশ ব্লকের নির্মাণ কাজ উদ্বোধন করলেন কাউন্সিলর কামাল হোসেন

গোপালগঞ্জ সদর থানা পুলিশ মাদক সন্ত্রাস জঙ্গীবাদ ইভটিজিং ও বাল্য বিবাহের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করলো

  • আপডেট সময় : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
  • ৫৯ বার পঠিত

 

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

এই প্রতিপাদ্য নিয়ে গোপালগঞ্জ সদর থানাধীন ১৬নং কাজুলিয়া ইউনিয়নের পল্লীমঙ্গল ইউনাইটেড একাডেমি এন্ড কলেজ অডিটোরিয়ামে ১৬নং কাজুলিয়া ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত আসন্ন শারদীয় দূর্গাপূজা ও আইন শৃঙ্খলা বিষয়ক ‘বিট পুলিশিং সভা’ অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ সদর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিচুর রহমান। সভায় কাজুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান সভাপতিত্ব করেন। উক্ত সভায় কাজুলিয়া ইউনিয়নের সকল পূজা মন্দির কমিটির সভাপতি ও সেক্রেটারিগণ এবং এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সকল শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

সভার শুরুতে কাজুলিয়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে চেয়ারম্যান সহ অন্যরা অফিসার ইনচার্জকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। স্থানীয় নেতৃবৃন্দ এবং বিভিন্ন পূজা মন্দির কমিটির সভাপতি, সেক্রেটারিগণ সভায় বক্তব্য প্রদান করেন। অফিসার ইনচার্জ এবং চেয়ারম্যান তাদের বক্তব্য মনোযোগ সহকারে শ্রবণ করেন। চেয়ারম্যান আসন্ন দুর্গাপূজা উদযাপনে হিন্দু ধর্মাবলম্বীদের সর্বাত্মক সহায়তা করার আশ্বাস দেন। প্রধান অতিথির বক্তব্যে অফিসার ইনচার্জ আসন্ন দুর্গাপূজায় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে যা যা প্রয়োজন সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান। সভায় উপস্থিত সকলে আশ্বস্ত হয়ে অফিসার ইনচার্জের এ বক্তব্যকে হাততালির মাধ্যমে স্বাগত জানান। অফিসার ইনচার্জ গোপালগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব আল বেলি আফিফার পক্ষ থেকে হিন্দু ধর্মাবলম্বীদের আসন্ন শারদীয় দুর্গাপূজার অগ্রিম শুভেচ্ছা জানান। তিনি ধর্মীয় ভাবগাম্ভীর্য বজায় রেখে সুন্দর এবং উৎসবমুখর পরিবেশে সকলের অংশগ্রহণে পূজা উদযাপন করার জন্য হিন্দু ধর্মানুসারীদের আহ্বান জানান। এছাড়াও তিনি তাঁর বক্তব্যে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং ও বাল্য বিবাহের বিরুদ্ধে “জিরো টলারেন্স” নীতি কার্যকরে গোপালগঞ্জ সদর থানা পুলিশ সদা তৎপর বলে জানান। অফিসার ইনচার্জ এত সুন্দর একটি সভা আয়োজন করায় আয়োজক কমিটিকে এবং সভায় উপস্থিত হওয়ার জন্য সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। পরিশেষে অফিসার ইনচার্জ হিন্দু ধর্মাবলম্বীদেরকে গোপালগঞ্জ সদর থানা পুলিশের পক্ষ থেকে দূর্গাপূজার অগ্রিম শুভেচ্ছা জানিয়ে বক্তব্য সমাপ্ত করেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park