1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কলকলিয়ায় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত ইবির নতুন ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল পঞ্চগড়ে ঘরে ঢুকে, প্রেমিকাকে গলা কেটে হত্যা শান্তিপূর্ণ পরিবেশে জগন্নাথপুরে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ ধর্মপাশা উপজেলা বাসিকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবুল বাশার নারীর টানে বাড়ি ফেরা মানুষের ঢল নড়াইলের পল্লীতে ১ কিশোরীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ বেসামরিক সেনা কর্মচারীর বিরুদ্ধে। ঈদের দিন সেমাই-চেনি খাবে এটা ভেবেই খুশি তারা গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে

বেলকুচিতে প্রতিবন্ধীদের মাঝে ভাতা কার্ড বিতরণ

  • আপডেট সময় : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ১০২ বার পঠিত

 

আশিকুল ইসলাম বেলকুচি প্রতিনিধি:

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার সদর ইউনিয়ন পরিষদে ২০২২-২৩ অর্থ বছরের প্রতিবন্ধী ভাতার নতুন কার্ড হস্তান্তর ও বিতরণ করা হয়েছে।
সোমবার ( ১৬ অক্টোবর) দূরের ইউনিয়ন পরিষদ চত্বরে ৭৮ জন প্রতিবন্ধীদের মাঝে ভাতার নতুন কার্ড হস্তান্তর ও বিতরণ করেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মীর্জা মোঃ সোলায়মান হোসেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা দেবাশীষ ঘোষ, ইউপি সচিব মোঃ ফয়সাল আহমেদ, প্যানেল চেয়ারম্যান আঃ কুদ্দুছ ভুট্টু, ইউপি সদস্য মোঃ মতিন ফকির, মোঃ সিদ্দিকুর রহমান সিদ্দিক, মোহ সোহরাব আলী প্রাং, মোঃ মাসুম আকন্দ, মোঃ জোসেফ শিকদার, মহিলা ইউপি সদস্য, মোছাঃ ময়না বেগম ও মোছাঃ পিয়ারা বেগম প্রমূখ।

কার্ড বিতরণ কালে মীর্জা সোলায়মান হোসেন বলেন, শেখ হাসিনার সরকার প্রতিবন্ধী ব্যক্তিদের সমঅধিকার ও সমমর্যাদা প্রদানে বদ্ধপরিকর এবং প্রতিবন্ধী ভাতা কার্যক্রমে অধিকতর স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করেছে। তিনি আরো বলেন আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে বয়স্ক বিধবা ও প্রতিবন্ধীদের কার্ড বিতরণে একদম স্বচ্ছতা ও জবাবদিহিতা মূলক কার্যক্রম করেছি তারই ধারাবাহিকতায় আজকে উন্মুক্ত ভাবে ভাতা ভোগী মাঝে কার্ড বিতরণ করলাম।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park