1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জে  গাছে গাছে আমের মুকুল   জগন্নাথপুরে রাস্তার ঢালাই কাজ পরিদর্শন করেছেন মেয়র আক্তারুজ্জামান ইবিতে মুক্ত মঞ্চ তৈরির নামে কাটা হচ্ছে গাছ গোলাপগঞ্জে বাসচাপায় প্রাণ গেল পুলিশ সদস্যের বহিরাগত যাত্রী তুলতে নিষেধ করায় ইবি শিক্ষার্থী মারধর করলেন বাস ড্রাইভার  ইবিতে ফি সমন্বয়ের দাবিতে মানববন্ধন  জগন্নাথপুরে গাছে গাছে আমের মুকুল, চারদিকে মৌ মৌ ঘ্রাণ  গোলাপগঞ্জে গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত ৫ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। রাজশাহী চারঘাটে শেখ রাসেল নাইট ক্রিকেট ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪ ফাইল ম্যাচ অনুষ্ঠিত। নড়াইলে মাদরাসা ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

১১৬ কোটি টাকায় পঞ্চগড় আওলিয়ার ঘাটে নির্মিত হচ্ছে ওয়াই ব্রিজ

  • আপডেট সময় : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ৯৯ বার পঠিত

 

উমর ফারুক পঞ্চগড় জেলা প্রতিনিধি:

পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের আউলিয়ার ঘাটে করতোয়া নদীর উপর ৮৯১ মিটার পিসি গার্ডার (ওয়াই ব্রিজ) নির্মাণের শুভ উদ্বোধন করেন, পঞ্চগড় দুই আসনের মাননীয় সাংসদ ও রেলমন্ত্রী এ্যাড. নুরুল ইসলাম সুজন।

বুধবার (১৮ অক্টোবর) বিকেলে উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের আওলিয়ার ঘাট এলাকায় ব্রিজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়। ঠিকাদারি প্রতিষ্ঠানের চুক্তি অনুযায়ী দেড় বছরের মধ্যে ব্রিজটির কাজ সম্পন্ন হবে বলে জানা গেছে। প্রাথমিক অবস্থায় ১১৬ কোটি টাকা ব্যায়ে ৮৯১ মিটার দৈর্ঘ্যের ওয়াই আকৃতির ব্রিজটির জন্য নদী খনন, নদী শাসন করা হবে। একই সঙ্গে ব্রিজটি ভূমিকম্পের সহনীয় হবে। এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আজাদ জাহান, অতিরিক্ত পুলিশ সুপার সফিকুল ইসলাম, বোদা উপজেলা চেয়ারম্যান ফারুক আলম টবি, প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেন, গত বছর সনাতন ধর্মাবলম্বীদের মহালয়ার দিনে আওলিয়ার ঘাটে মর্মান্তিক নৌকাডুবির ঘটনায় ৭২ জন মারা যান। আমি তাদের আত্মার শান্তি কামনা করছি। এ এলাকার মানুষের দীর্ঘ দিনের দাবি আওলিয়ার ঘাটের একটি ব্রিজের জন্য আমাদের সমালোচনার মুখোমুখি হতে হয়েছে। দীর্ঘ প্রচেষ্টার পর, বিভিন্ন ধাপ অতিক্রম করে অবশেষে ভিত্তিপ্রস্তর স্থাপন করা হলো।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park