1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক  মহাসড়কে গাড়ী চাপায় দুই শিশু গুরুতর আহত কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ‘আমরা করব জয়’ এর উপহার পেল শতাধিক শিশু-কিশোর।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ৫৯ বার পঠিত

আমিনুল ইসলাম, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
আনন্দ ভাগাভাগি করতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ীতে সনাতন ধর্মাবলম্বীর অসহায় ও দুস্থ পরিবারের শতাধিক শিশু-কিশোরকে পোশাক উপহার দিলো সামাজিক ও মানবিক সংগঠন ‘আমরা করব জয় সমাজ কল্যাণ সংস্থা’।
পূজা উপলক্ষে সংগঠনের উদ্যোগে এবং সংগঠনের সদস্য কেয়া ফ্যাশনের সত্ত্বাধিকারী মাহাবুব আলম, সদস্য হ্যাপী গার্মেন্টসের সত্ত্বাধিকারী আরমান হোসেন রোমান, সদস্য ডিসেন্ট গার্মেন্টসের সত্ত্বাধিকারী মো. একরামুল ও ইমন পাঞ্জাবি হাউজের সহযোগিতায় উপজেলার বিভিন্ন এলাকার বিভিন্ন বয়সী ১০০ শিশুর মাঝে পূজোর উপহার হিসেবে পোশাক তুলে দেয়া হয়।
পৃথক পৃথকভাবে ওইসব শিশুর মাঝে পোষাক বিতরণ করেন সংস্থাটির প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক প্লাবন শুভ, সহ-সভাপতি পলাশ দাস বাপ্পী, সাধারণ সম্পাদক সোহেল রানা, কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম ও কার্যনির্বাহী সদস্য কংকনা রায় প্রমুখ।
সংগঠনের সাধারণ সম্পাদক সোহেল রানা বলেন, ‘ভাবনা থেকে হোক ভালো কাজ’ এই মূলমন্ত্রে ২০২০ সালে প্রতিষ্ঠালগ্নের পর থেকেই অগণিত সামাজিক ও মানবিক কার্যক্রম চালিয়ে এসেছে সরকার নিবন্ধিত এই সংস্থাটি। আমরা শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ, করোনাকালীন জনসচেতনতা তৈরি, রক্তদান, বনায়ন, যৌতুক ও বাল্যবিবাহ প্রতিরোধ, মাদকের বিরুদ্ধে আন্দোলন, পূজো ও ঈদে অসহায় ও দুস্থদের মাঝে উপহার বিতরণসহ বিভিন্ন কার্যক্রম চালিয়ে আসছি। বর্তমানে এই সংগঠনটি রোল মডেল হিসেবে জনমনে স্থান করে নিয়েছে। এবার পূজোতে সংস্থার উদ্যোগে ও সংস্থার সদস্যদের সহযোগিতা নিয়ে উপজেলার বিভিন্ন এলাকার শিশুদের মাঝে পূজোর উপহার হিসেবে পোশাক বিতরণ করা হয়েছে। সামাজিক ও মানবিক বিষয়গুলোতে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে। ##

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park