1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। অধ্যক্ষের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভে নেমেছে শিক্ষার্থীরা তিতাসে যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নড়াইলে ১ মাদক কারবারী গ্রেফতার। ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে গলাটিপে হত্যা চেষ্টার অভিযোগ  সন্ত্রাস ও উগ্রবাদ নিরসনে ইসলামিক ফাউণ্ডেশন কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা।  রাজশাহীর শিবগঞ্জে গ্যাস সিলিন্ডারে মাদক বহনের সময় মাদক সহ ০১জন র‌্যাব-৫ এর হাতে গ্রেপ্তার  শান্তিগঞ্জে এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত গোপালগঞ্জের  রাবেয়া-আলী গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

ফিলিস্তিনের উপরে ইসরাইলী আগ্রাসনের প্রতিবাদে লৌহজংয়ে বিক্ষোভ মিছিল

  • আপডেট সময় : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ৫৫ বার পঠিত
ফৌজি হাসান খান রিকু
মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ
ফিলিস্তিনের গাজায় ইসরাইলের আগ্রাসন, দখলদারিত্বমূলক আচরণ ও গণহত্যার প্রতিবাদে মুন্সীগঞ্জের লৌহজংয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ওলামা পরিষদ।
আজ শনিবার (২১ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার মালির অংক বাজারে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম, মাদ্রাসার শিক্ষক ও ছাত্রসহ ধর্মপ্রান মুসলিম জনতার অংশ গ্রহণে ইসরায়েলী সেনাবাহিনী কর্তৃক ফিলিস্তিনের মুসলিম নিরিহ নর, নারী ও শিশুদের নির্বিচারে হত্যার প্রতিবাদে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ঘোড়দৌড় বাজারে এসে শেষ হয়।
মানববন্ধনে ইসরাইল ফিলিস্থিন যুদ্ধে ইসরাইলী সেনা কর্তৃক নিরিহ ফিলিস্তিনিদেরকে গণহত্যার বিরুদ্ধে নিন্দা জানানোর কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সন্তুষ্টি প্রকাশ করেছেন আলেম ওলামাগণ। সমাবেশ থেকে যুদ্ধ বন্ধ ও ফিলিস্তিনিদের স্বাধীন রাষ্ট্রের দাবি জানান তারা।
উপজেলা ওলামা পরিষদের সভাপতি মাওলানা আহমাদুল্লাহ্ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতি আঃ রহমান মাদানীর সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী, মাওলানা জাহাঙ্গীর আলম বিক্রমপুরী, মাওলানা হেলাল উদ্দিন, মাওলানা ইলিয়াস আহমদ কাসেমী, মুফতি শাখাওয়াত উল্লাহ, মাওলানা মুকাররম হোসাইন প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, ইসরাইল ফিলিস্তিনের মুসলমানদের ওপর হামলা, নির্যাতন ও মুসলমানদের উপর অন্যায়ভাবে গণহত্যা চালিয়ে যাচ্ছে। প্রত্যেক মুসলমানদের ঈমানি দায়িত্ব অসহায় নির্যাতিত ফিলিস্তিনিদের পাশে দাঁড়ানো। আজ ফিলিস্তিনের জনগণ তাদের নিজ জন্মভূমিতে দুর্বিষহ জীবনযাপন করছেন। ইসরাইল গাজায় পানি, বিদ্যুৎসহ সকল সুবিধা বন্ধ করে একটি মৃত্যুকূপে পরিণত করেছে। সেখানকার মানুষ আজ মানবেতর জীবনযাপন করছে। ফিলিস্তিনের নিরীহ মানুষের ওপর ইসরায়েলের আগ্রাসন ও নৃশংস গণহত্যার বিরুদ্ধে সারা বিশ্বের মুসলমানদের রুখে দাঁড়াতে হবে।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park