1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কলকলিয়ায় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত ইবির নতুন ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল পঞ্চগড়ে ঘরে ঢুকে, প্রেমিকাকে গলা কেটে হত্যা শান্তিপূর্ণ পরিবেশে জগন্নাথপুরে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ ধর্মপাশা উপজেলা বাসিকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবুল বাশার নারীর টানে বাড়ি ফেরা মানুষের ঢল নড়াইলের পল্লীতে ১ কিশোরীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ বেসামরিক সেনা কর্মচারীর বিরুদ্ধে। ঈদের দিন সেমাই-চেনি খাবে এটা ভেবেই খুশি তারা গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে

নানা আয়োজনে গোপালগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৩ পালিত

  • আপডেট সময় : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
  • ৫৭ বার পঠিত

 

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

“আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গোপালগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৩ পালিত হয়েছে।
রবিবার সকাল ১০.০০ টায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে জেলা প্রশাসন ও বিআরটিএ এর যৌথ উদ্যোগে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: আমিনুর রহমান ও গোপালগঞ্জ বিআরটিএ এর আঞ্চলিক কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আবুল বাসার নেতৃত্বে এক বর্নাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়। এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: আমিনুর রহমান বেলুন উড়িয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৩ উদ্বোধন করেন।
উদ্বোধন শেষে জেলা প্রশাসকের মম্মেলন কক্ষ স্বচ্ছতায় জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৩ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। গোপালগঞ্জ জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের সভাপতিত্বে এবং বাংলাদেশ বেতারের সাবেক কর্মকর্তা মো: গোলাম মোস্তফার সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: আমিনুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ গোলাম কবির, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ খায়রুল আলম, সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ আজহারুল ইসলাম, বিআরটিএ এর আঞ্চলিক কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আবুল বাসার, গোপালগঞ্জ জেলার মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ বুলবুল ইসলাম সহ জেলা মটর শ্রমিক ইউনিয়নের সকল সদস্য ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভায় আমন্ত্রিত অতিথিগণ সড়ক দূর্ঘটনা রোধে দক্ষ চালক তৈরি, ট্রাফিক আইন মেনে চলা, ফিটনেস বিহীন যানবাহন চালানো থেকে বিরত থাকা, চোখে ঘুম ও নেশাগ্রস্ত অবস্থায় যানবাহন চালানো থেকে বিরত থাকার প্রতি গুরুত্ব আরোপ করেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park