1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। অধ্যক্ষের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভে নেমেছে শিক্ষার্থীরা তিতাসে যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নড়াইলে ১ মাদক কারবারী গ্রেফতার। ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে গলাটিপে হত্যা চেষ্টার অভিযোগ  সন্ত্রাস ও উগ্রবাদ নিরসনে ইসলামিক ফাউণ্ডেশন কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা।  রাজশাহীর শিবগঞ্জে গ্যাস সিলিন্ডারে মাদক বহনের সময় মাদক সহ ০১জন র‌্যাব-৫ এর হাতে গ্রেপ্তার  শান্তিগঞ্জে এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত গোপালগঞ্জের  রাবেয়া-আলী গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

সিলেটে পর্যটকবাহী পিক-আপ দুর্ঘটনায়  ২ জন নিহত ও ৮ জন আহত 

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ৫৮ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
সিলেট-তামাবিল জাফলং- মহাসড়কের ফেরিঘাট কাটাগাং নামক স্থানে সড়ক দুঘর্টনায় ঘটনাস্থলে দুইজন নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুত্বর আহত হন আরও ৮ জন।
জৈন্তাপুর মডেল থানা ও তামাবিল হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে দুইজন নিহত হয়েছে বলে জানায়। নিহত এবং আহত সবাই পিক-আপ গাড়ির যাত্রী ছিলেন।
মঙ্গলবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটে।
নিহতরা হলেন ঢাকার কেরানীগঞ্জ ইটাপাড়া দক্ষিণ কানারচর গ্রামের আব্দুর রহিমের ছেলে জাহাঙ্গীর (৩০) এবং অপরজন হলেন ঢাকা হেমায়েতপুর এলাকার চরতুলাতুলি গ্রামের আব্দুল বারেক মিয়ার ছেলে মোহাইমিন (২৫)।
পুলিশ ও জৈন্তাপুর হাসপাতাল সূত্রে জানা গেছে, ঢাকার কেরানীগঞ্জ থেকে একটি পিকআপ গাড়ি সহ সিলেট মাজার জিয়ারত করতে আসেন ১২জন যাত্রী। ভোরে মাজার জিয়ারত শেষে সকালে জাফলং বেড়াতে যাচ্ছিলেন। পথিমধ্যে সিলেট তামাবিল সড়কের কাটাগাং নামক স্থানে আসলে পিকআপ’টি নিয়ন্ত্রণ হারিয়ে পাশে খাদে পড়ে এই দুর্ঘটনায় পতিত হয়। পিকআপ (ঢাকা মেট্রো-ন ১৭-৭১১০)। খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা ও তামাবিল হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে ছুটে যান। স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক ২ জন-কে মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সালাউদ্দিন মিয়া ২জনের মৃত নিশ্চিত করে জানান, এই ঘটনায় আরও আহত ১০ জন আহত হয়েছেন। তাদের-কে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন, আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক রয়েছেন ।
দুঘর্টনায় আহতরা হলেন, ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানা এলাকার মোঃ শাহ আলমের ছেলে রিপন (২২), আব্দুল বারেক মিয়ার ছেলে রুবেল আহমদ (২৩), বাবুল হোসেনের ছেলে মিন্টু (২৫), নজরুল ইসলামের ছেলে মোঃ হোসেন (২৪), লংঙ্কারচরের আলা উদ্দিনের ছেলে মো. জাহাঙ্গীর আলম (২৫), ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানা কামারচর এলাকার মোহাম্মদ আলীর ছেলে সুমন আহমদ (২৫), মারুফ আহমদ (২২)। দুঘর্টনায় সুস্থ রয়েছেন শুভ (২৪), মিন্টু (২৩) ও সজিব (২৫)।
পুলিশ জানিয়েছে, গাড়ীর মালিক নিহত জাহাঙ্গীর একমাস পূর্বে গাড়ী’টি ক্রয় করেন। সোমবার সন্ধ্যায় তিনি সিলেটে মাজার জিয়ারতের উদ্দেশ্যে স্থানীয় ১২জন ছোট ভাই বন্ধুদের নিয়ে সিলেট হযরত শাহজালাল (রহঃ) মাজারে আসেন।
দুঘটনার পর ঘটনাস্থল ও জৈন্তাপুর হাসপাতালে চিকিৎসা গ্রহন করতে আসা রোগীদের খোঁজ নিতে ছুটে যান জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা নিবার্হী অফিসার আল-বশিরুল ইসলাম, জৈন্তাপুর মডেল থানার অফির (ইনচার্জ) মো: তাজুল ইসলাম (পিপিএম), জৈন্তাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল ইসলাম সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিগণ।
এদিকে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন,ঘটনার সময়ে সিলেট মূখি অপর একটি পিক আপ গাড়ি দ্রুত্ব গতিতে যাচ্ছিল। বৃষ্টির মধ্যে রাস্তা অনেকটা পিচ্ছিল থাকায় দু’টি গাড়ির মূখোমূখি সংঘর্ষ থেকে রক্ষা করতে জাফলং মূখি পর্যটক বাহী পিকআপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে গিয়ে এই দুঘর্টনায় শিকার হয়েছে।
জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) মো: তাজুল ইসলাম পিপিএম) জানান, নিহত ২ জনের মরদেহ তামাবিল হাইওয়ে পুলিশের মাধ্যমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পাঠানো হয়েছে।
এ ব্যাপারে তামাবিল হাইওয়ে পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) জাহিদ হাসান বলেন, মাজার জিয়ারতের উদ্দেশ্যে স্থানীয় ১২ জন ছোট ভাই বন্ধুদের নিয়ে সিলেট হযরত শাহজালাল (রহঃ) মাজার জিয়ারত শেষে তাদের গন্তব্য ছিলো জাফলং-য়ে। যাওয়ার পথে সিলেট তামাবিল সড়কের কাটাগাং নামক স্থানে পিকআপ নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। ঘটনাস্থলে ২জন নিহত হন, আহত হয়েছেন আরও ৭ জন। মরদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ লাশ প্রেরণ হয়েছে।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park