1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক  মহাসড়কে গাড়ী চাপায় দুই শিশু গুরুতর আহত কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী

২২ বছর পর হারানো মায়ের দেখা পেলো শিল্পী

  • আপডেট সময় : বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ১২৭ বার পঠিত
হুমায়ুন কবির,ময়মননিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কাকনী ইউনিয়নের গোয়াতলা গ্রামের আঃ রাজ্জাকের স্ত্রী সমলা বেগম (৪২) মানসিক রোগে আক্রান্ত হয়ে বিগত ২২ বছর আগে বাড়ি থেকে হারিয়ে যায। তখন এক মাত্র কন্যা শিল্পী বেগমের বয়স ছিল ৬ মাস। সমলা বেগমের একমাত্র মেয়ে শিল্পী বেগমের দাদা দাদী লালন পালন করে বাড়ির পাশেই বিয়ে দেয়। বর্তমানে শিল্পী বেগম ৩ সন্তানের জননী। তার স্বামী ঢাকা শহরে সিএনজি চালক।
গত শুক্রবার ঢাকা জেলার কেরানীগঞ্জ এলাকার আপন ঘর ফাউন্ডেশন নামক সংস্থার সুপার ভাইজার হাফেজ মোঃ আব্দুল হান্নান দৈনিক মানবজমিন পত্রিকার তারাকান্দা প্রতিনিধি রফিক বিশ্বাস কে জানান,২০০৪ সনে ঢাকা শহরে পাওয়া মানসিক প্রতিবন্ধি ওই মহিলাকে পেযে চিকিৎসা সেবা দিলে কিছুটা সুস্থ করে। তখন তার নাম সমলা বাড়ি ময়মনসিংহের তারাকান্দা উপজেলার গোয়াতলা বলে জানান। পরে সাংবাদিক রফিক বিশ্বাস সরেজমিন ঘুরে গোয়াতলা গ্রামে তার মেয়ে শিল্পী বেগমের খোজ পান। সমলা বেগম হারিয়ে যাওয়ার সময় তার মেয়ের বয়স ৬ মাস থাকায় তার মাকে চিনতে পারেনি। সমলার চাচাতো ভাই আবুল মুনসুর ৬০) ও প্রতিবেশীরা সমলার ছবি দেখে ও ভিডিও কলে কথা বলে সমলাকে সনাক্ত করে।সমলার মেযে শিল্পী বেগম জানান, তার স্বামী ও তার বাবা আঃ রেজাকের সাথে আলাপ আলোচনা করে তার মাকে আনতে যাবে।
সমলা বেগম ও তার স্বামী গত সোমবার কেরানীগঞ্জ আপন ঘর ফাউন্ডেশন যান এবং কেরানিগন্জ মডেল থানা পুলিশের মাধ্যমে তার মা সমলা বেগমকে হেফাজতে নিয়ে আসেন।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park