1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। অধ্যক্ষের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভে নেমেছে শিক্ষার্থীরা তিতাসে যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নড়াইলে ১ মাদক কারবারী গ্রেফতার। ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে গলাটিপে হত্যা চেষ্টার অভিযোগ  সন্ত্রাস ও উগ্রবাদ নিরসনে ইসলামিক ফাউণ্ডেশন কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা।  রাজশাহীর শিবগঞ্জে গ্যাস সিলিন্ডারে মাদক বহনের সময় মাদক সহ ০১জন র‌্যাব-৫ এর হাতে গ্রেপ্তার  শান্তিগঞ্জে এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত গোপালগঞ্জের  রাবেয়া-আলী গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

২২ বছর পর হারানো মায়ের দেখা পেলো শিল্পী

  • আপডেট সময় : বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ৯৮ বার পঠিত
হুমায়ুন কবির,ময়মননিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কাকনী ইউনিয়নের গোয়াতলা গ্রামের আঃ রাজ্জাকের স্ত্রী সমলা বেগম (৪২) মানসিক রোগে আক্রান্ত হয়ে বিগত ২২ বছর আগে বাড়ি থেকে হারিয়ে যায। তখন এক মাত্র কন্যা শিল্পী বেগমের বয়স ছিল ৬ মাস। সমলা বেগমের একমাত্র মেয়ে শিল্পী বেগমের দাদা দাদী লালন পালন করে বাড়ির পাশেই বিয়ে দেয়। বর্তমানে শিল্পী বেগম ৩ সন্তানের জননী। তার স্বামী ঢাকা শহরে সিএনজি চালক।
গত শুক্রবার ঢাকা জেলার কেরানীগঞ্জ এলাকার আপন ঘর ফাউন্ডেশন নামক সংস্থার সুপার ভাইজার হাফেজ মোঃ আব্দুল হান্নান দৈনিক মানবজমিন পত্রিকার তারাকান্দা প্রতিনিধি রফিক বিশ্বাস কে জানান,২০০৪ সনে ঢাকা শহরে পাওয়া মানসিক প্রতিবন্ধি ওই মহিলাকে পেযে চিকিৎসা সেবা দিলে কিছুটা সুস্থ করে। তখন তার নাম সমলা বাড়ি ময়মনসিংহের তারাকান্দা উপজেলার গোয়াতলা বলে জানান। পরে সাংবাদিক রফিক বিশ্বাস সরেজমিন ঘুরে গোয়াতলা গ্রামে তার মেয়ে শিল্পী বেগমের খোজ পান। সমলা বেগম হারিয়ে যাওয়ার সময় তার মেয়ের বয়স ৬ মাস থাকায় তার মাকে চিনতে পারেনি। সমলার চাচাতো ভাই আবুল মুনসুর ৬০) ও প্রতিবেশীরা সমলার ছবি দেখে ও ভিডিও কলে কথা বলে সমলাকে সনাক্ত করে।সমলার মেযে শিল্পী বেগম জানান, তার স্বামী ও তার বাবা আঃ রেজাকের সাথে আলাপ আলোচনা করে তার মাকে আনতে যাবে।
সমলা বেগম ও তার স্বামী গত সোমবার কেরানীগঞ্জ আপন ঘর ফাউন্ডেশন যান এবং কেরানিগন্জ মডেল থানা পুলিশের মাধ্যমে তার মা সমলা বেগমকে হেফাজতে নিয়ে আসেন।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park