1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
র‌্যাব-৫ হাতে চারঘাটে মাদক ও অস্ত্র সহ ব্যবসায়ী গ্রেফতার বারহাট্টা উপজেলা নির্বাচনে ৪ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত মানুষকে সর্বজনীন পেনশন স্কীমের আওতায় আনার লক্ষে জগন্নাথপুরে মতবিনিময় সভা শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী নেত্রকোনার ৩ উপজেলাতেই নতুনরা নির্বাচিত রানীগঞ্জ -হলিকোনা সড়কের করুন দশা, জনগণের ভোগান্তি জগন্নাথপুরে প্রভাষক মাওলানা মোঃ তরিকুল ইসলাম এর যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা জমে উঠেছে লংগদু উপজেলা পরিষদ নির্বাচন, প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার।

জকিগঞ্জ থানা টমটম মিশুক শ্রমিক ইউনিয়নের অভিষেক অনুষ্ঠিত।  

  • আপডেট সময় : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ৫৮ বার পঠিত

দৈনিক মানবাধিকার সংবাদ ডেস্কঃ

সিলেট জেলার জকিগঞ্জ থানার সকল টমটম মিশুক শ্রমিকদের অধিকার আদায়ের লক্ষ্যে গঠিত শ্রম মন্ত্রনালয়ের অনুমোদন প্রাপ্ত শ্রমিক সংগঠন বাংলাদেশ জাতীয় শ্রমিক জোট (রেজি: নং বা.জা.শ্র.ফে-৩৮) এর জকিগঞ্জ শাখার অভিষেক ও উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) বাদ আসর রতনগঞ্জ বাজারে এই কার্যালয়ের এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে অভিষেক অনুষ্ঠান ও জকিগঞ্জ থানা অফিস শুভ উদ্ভোধন করা হয়। সংগঠনের জকিগঞ্জ থানা শাখার সাধারণত সম্পাদক শিহাব আহমদ চৌধুরীর পরিচালনায় ও সভাপতি আনোয়ার হোসেন এর সভাপতিত্বে শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করেন মারুফ আহমদ চৌধুরী। অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের প্রধান উপদেষ্টা, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট এম এ সালেহ চৌধুরী বলেন শ্রমিকদের অধিকার আদায়ে এই শ্রমিক সংগঠন কাজ করবে। সবাইকে ট্রাফিক আইন মেনে গাড়ি চালানোর জন্য অনুরোধ করেন। সরকার ইলেকট্রনিক মোটরযান রেজিষ্ট্রেশন ও চলাচল সংক্রান্ত নীতিমালা ২০২৩ বাস্তবায়নের জন্য সরকারকে অভিনন্দন জানান। পরবর্তীতে সকল অতিথিদের নিয়ে ফিতা কেটে জকিগঞ্জ থানা শাখার কার্যালয়ের উদ্ভোধন করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রধান বক্তার বক্তব্য রাখেন ৩নং কাজলশাহ ইউনিয়নে চেয়ারম্যন আশরাফুল আম্বিয়া, বাংলাদেশ জাতীয় শ্রমিক জোট সিলেট বিভাগের সমন্বয়কারী ও সিলেট জেলার সভাপতি আব্দুল কুদ্দুস, সিলেট জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আজাদুর রহমান, জকিগঞ্জ প্রসক্লাবের যুগ্ন সাধারণত সম্পাদক রহমত আলী হেলালী, রলওয়ে শ্রমিকলীগের সাবেক সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান চৌধুরী, আফতাব হোসেন চৌধুরী, আব্দুল মজিদ চৌধুরী ফকু মিয়া, সিলেট জেলা ত্রি-হুইলারের সাধারণ সম্পাদক মো: শাহিন আলম , ফেঞ্চুগঞ্জ শাখার সভাপতি জুনেদ আহমদ মাল্লুম, জৈন্তাপুর থানার সাধারণ সম্পাদক আব্দুর রব, জেলার সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, সিলেট জেলার কোষাদক্ষ আব্দুল আজিজ, সিলেট জেলার যুগ্ন সাধারণত সম্পাদক সুফিয়ান আহমদ, সিলেট ল কলেজ ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি ফয়ছল আহমদ চৌধুরী, দপ্তর সম্পাদক কামাল আহমদ, সদস্য মোঃ তাওহিদ আহমদ,
প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park